• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    এখনই রিয়ালে যাচ্ছেন না হ্যাজার্ড

    এখনই রিয়ালে যাচ্ছেন না হ্যাজার্ড    

    রিয়াল মাদ্রিদে খেলতে চাওয়ার কথা সরাসরি স্বীকার করেছেন এডেন হ্যাজার্ড। মনের কথা একবার নয়, বলেছেন বহুবার। সবশেষ সোমবারও বলেছেন রিয়ালে খেলা তার ছোটবেলার স্বপ্ন। এই মৌসুমে ১০ ম্যাচে ৮ গোল করে ফেলা হ্যাজার্ড আছেন দুর্দান্ত ফর্মে। অন্যদিকে রিয়াল মাদ্রিদ ধুঁকছে গোলখরা কাটাতেই, টানা চার ম্যাচে গোলই করতে পারেনি তারা। ক্রিশ্চিয়ানো রোনালদো যাওয়ার পর তার জায়গায় বড় কোনো খেলোয়াড়কেও টানেনি তারা। রিয়ালের দুর্দশা কাটাতে হ্যাজার্ডকে জানুয়ারির দলবদলের বাজারেই রিয়ালে নিয়ে আসা হবে কী না সেটা সময়ই বলে দেবে। তবে রিয়ালের ইচ্ছার ওপরও বোধ হয় সবকিছু নির্ভর করছে না। হ্যাজার্ড নিজেই জানাচ্ছেন জানুয়ারিতে দলবদলের কোনো ইচ্ছা তার নেই।  

    স্পেনে কেন যেতে চান? শেষ ১০ ব্যালন ডির জয়ীই খেলেছেন স্পেনের ক্লাবের হয়ে। সেরা খেলোয়াড় হতেই কি স্পেনে যেতে চাইছেন হ্যাজার্ড? সেই প্রশ্নের জবাবে হ্যাজার্ড দিয়েছেন হ্যাঁ সূচক উত্তর, বলেছেন, "হয়ত সে কারণেই আমি ওখানে যেতে চাই।"

    সংবাদসম্মেলনে অবশ্য খুব বেশি কথা বলেননি হ্যাজার্ড। হ্যাঁ, না দিয়েই জবাব দিয়েছেন বেশিরভাগ প্রশ্নের। এই মুহুর্তে তিনি নিজেকে বিশ্বের সেরা খেলোয়াড় ভাবেন কী না সেটার জবাবেও বলেছেন, "হ্যাঁ"। তবে হ্যাজার্ড জানেন ভালোর শেষ নেই, তাই উন্নতি করার কোথাও বলেছেন। এক্ষেত্রে অবশ্য আর এক দুই শব্দে জবাব দেননি হ্যাজার্ড, "ফুটবলে আপনি সবসময়ই উন্নতি করে যেতে পারেন। যত গোল, যত অ্যাসিস্ট করতে পারেন ততোই তো ভালো। দল আমাকে সাহায্য করে যাচ্ছে। তবে আমি নিশ্চিত আরও উন্নতি সম্ভব।"