• লা লিগা
  • " />

     

    তিন সপ্তাহের জন্য ছিটকে পড়লেন মেসি

    তিন সপ্তাহের জন্য ছিটকে পড়লেন মেসি    




    ডান হাতের রেডিয়াল বোন ভেঙে অন্তত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে পড়েছেন লিওনেল মেসি। সেভিয়ার সঙ্গে ম্যাচে ১৭ মিনিটে ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছিলেন তিনি।

    ন্যু ক্যাম্পে ম্যাচটা ছিল পয়েন্ট তালিকার শীর্ষে ওঠার লড়াই। ন্যু ক্যাম্পে সেভিয়াকে ১২ মিনিটের মধ্যেই ২ গোল দিয়ে সেই লড়াইয়ে অনেকটাই এগিয়ে ছিল বার্সেলোনা। সেভিয়ার বিপক্ষে দুর্দান্ত বার্সার কারিগর আরও একবার সেই লিওনেল মেসিই। ওই সময়ের মধ্যে এক গোল করিয়েছেন, করেছেন আরেকটা- বার্সেলোনাকে আরও একবার টেনে নিয়ে যাচ্ছিলেন তিনিই। পরে বার্সা ম্যাচ জেতে ৪-২ গোলে। ১৬ মিনিটে লেফট উইং ধরে আক্রমণে উঠছিলেন, সেভিয়ার আর্নাকে কাটাতে গিয়ে ধাক্কা খেলে একটা। এরপর মাটিতে পড়েই কাতরাতে থাকলেন, মেসি যে গুরুতর চোট পেয়েছেন বোঝা গেল তখনই। রেফারিও খেলা থামালেন, বার্সার মেডিকেল টিম মাঠে ঢুকে আহত মেসির প্রাথমিক চিকিৎসা শুরু করল মাঠেই।


    আর্নার সঙ্গে ধাক্কা লেগে মাটিতে পড়ার সময় মেসির ডান হাত পড়েছে বেকায়দায়। ওই ইনজুরি নিয়েই মাঠ ছেড়েছেন মেসি। শুধু মাঠই নয়, ন্যু ক্যাম্পই ছাড়তে হয়েছিল তাকে। সোজা হাসপাতালে যেতে হয়েছিল তাকে। সেখানে পরীক্ষা নিরীক্ষার পরই মেসির ইনজুরির খবর নিশ্চিত করেছে বার্সেলোনা। 

    ইনজুরির কারণে তাই আগামী সপ্তাহের এল ক্লাসিকোতেও খেলা হচ্ছে না মেসির। সময়টা ৩ সপ্তাহ হলে আরও অন্তত চারটি ম্যাচ মাঠের বাইরে থাকতে হবে তাকে। ইন্টার মিলান, লেওনাসে, রায়ো ভায়োকানো, রিয়াল বেটিসের সঙ্গে ম্যাচগুলো নিশ্চিতভাবেই মিস করবেন তিনি।