• লা লিগা
  • " />

     

    কোর্তোয়ার কাছ থেকেও জবাব পেলেন সিমিওনে

    কোর্তোয়ার কাছ থেকেও জবাব পেলেন সিমিওনে    

    স্প্যানিশ সংবাদমাধ্যম এএস এর দেওয়া খবর অনুযায়ী, অ্যাটলেটিকো মাদ্রিদ ম্যানেজার ডিয়েগো সিমিওনে মনে করেন লুকা মদ্রিচ ও থিবো কোর্তোয়া সেরাদের পুরস্কার পেয়েছেন রিয়াল মাদ্রিদে খেলার জন্য। এ বছর ফিফার বর্ষসেরা গোলরক্ষক হয়েছেন থিবো কোর্তোয়া। আর মদ্রিচ হয়েছে বর্ষসেরা খেলোয়াড়। নগর প্রতিদ্বন্দ্বী ক্লাব ম্যানেজারের এমন বক্তব্য স্বভাবতই পছন্দ করেননি মদ্রিদ, কোর্তোয়ার কেউই। মদ্রিচ আগেই জবাব দিয়েছিলেন। কোর্তোয়াও খুব বেশি দেরী করেননি সিমিওনেকে উত্তর দিতে। 

    "আমি বুঝি সিমিওনে তাঁর দলের একজন খেলোয়াড়ের (আঁতোয়া গ্রিযমান) পক্ষে কথা বলছেন। কিন্তু সমস্যাটা হলো সে আসলে সব ক্ষেত্রেই কোনো একভাবে রিয়াল মাদ্রিদকে ছোট করতে চায়। সবসময়ই সে প্রমাণ করতে চায় যে রিয়ালের সাফল্যের পেছনে অন্য কোনো কিছুর হাত আছে।" - বলেছিলেন মদ্রিচ। 

    কোর্তোয়া অবশ্য সিমিওনের অধীনে অ্যাটলেটিকো মাদ্রিদেও খেলেছেন। চেলসি থেকে ধারে খেলতে এসেই বিশ্বের অন্যতম সেরা গোলরক্ষকে পরিণত হয়েছিলেন তিনি। সিমিওনের অধীনে লা লিগা জিতেছিলেন, খেলেছিলেন চ্যাম্পিয়নস লিগের ফাইনালেও। এএস বলছে, সিমিওনের মতে কোর্তোয়া অ্যাটলেটিকোতে থাকতেই বিশ্বসেরা গোলরক্ষক ছিলেন। আর এখন কেইলর নাভাসকেই টপকাতে পারেন না তিনি। 

    সাবেক ম্যানেজারের বক্তব্যে অসন্তুষ্ট কোর্তোয়াও সুর মিলিয়েছেন মদ্রিচের সঙ্গে। তাঁর মতে রিয়াল মাদ্রিদ বিশ্বের সেরা ক্লাব, তাই পেছনে লেগেছেন আর্জেন্টাইন ম্যানেজার, "সিমিওনে রিয়ালের সমালোচনা করে নিজের সমর্থকদের কাছে আরও পছন্দের পাত্র হতে চায়। রিয়াল সেরা বলেই সে সবসময় এমন করে।"