• লা লিগা
  • " />

     

    বেটিস সমর্থকরা যখন 'সান্টাক্লজ'

    বেটিস সমর্থকরা যখন 'সান্টাক্লজ'    

     

    দ্বিতীয়ার্ধের খেলা শুরু হতে কয়েক মিনিট বাকি। হুট করেই বেনিতো ভিয়ামারিন স্টেডিয়ামের দর্শকরা সরব হলেন একসাথে। এরপর যা হলো, সেটা রীতিমত অবাক করার মতো। গ্যালারি থেকে মাঠে  অনবরত পুতুল ও খেলনা ছুড়ে মারতে লাগলেন দর্শকরা! কয়েক মিনিটের মাঝেই মাঠের সব প্রান্ত ভরে গেল হাজারো পুতুলে। বড়দিনকে সামনে রেখে সুবাধাবঞ্চিত শিশুদের জন্য এই বিশেষ আয়োজন করে প্রশংসায় ভাসছে রিয়াল বেটিসের সমর্থকরা।

    এইবারের সাথে ম্যাচে আগেই বেটিস কর্তৃপক্ষ তাদের সমর্থকদের বলেছিলেন, বড়দিন উপলক্ষে তাঁরা ওই অঞ্চলের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কিছু করতে চান। ক্লাব কর্তৃপক্ষের এই আবেদনে কয়েক হাজার দর্শক তাদের সাথে নিয়ে এসেছিলেন টেডি বিয়ার, বিভিন্ন আকৃতির পুতুল ও খেলনা। স্টেডিয়ামে ঢোকার সময় তাদের দেওয়া হয় বড়দিনের বিশেষ টুপিও। ম্যাচের বিরতির সময় তাঁরা একসাথে বনে গেলেন সান্টাক্লজ, একের পর এক পুতুল ছুড়ে মারতে থাকেন মাঠে।

    স্টেডিয়াম কর্তৃপক্ষ সেই পুতুল একসাথে করে জমা রেখেছে ক্লাবে। বড়দিনের আগে ক্লাবের আশেপাশের এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিতরণ করা হবে এই খেলনা। এত উপহার নিয়ে আসার জন্য সমর্থকদের বিশেষ ধন্যবাদ জানিয়েছে রিয়াল বেটিস কর্তৃপক্ষ।

    স্টেডিয়ামে দর্শকের পুতুল ছুড়ে মারার ঘটনা অবশ্য নতুন নয়। গত আগস্টে ফেইনুর্দ সমর্থকরা রোটেরডাম সোফিয়া হাসপাতালের শিশুদের জন্য পুতুল ছুড়ে মেরেছিল খেলার সময়।