• লা লিগা
  • " />

     

    রিয়াল ছাড়ছেন নাভাস?

    রিয়াল ছাড়ছেন নাভাস?    

    থিবো কোর্তোয়ার আগমনের পর থেকে তিনি রিয়াল মাদ্রিদে অনেকটাই ‘ব্রাত্য’। গোলরক্ষক কেইলর নাভাসের হতাশা আরও বেড়েছে নতুন কোচ সান্তিয়াগো সোলারির দায়িত্ব নেওয়ার পর। নাভাসের ক্লাব ছাড়া নিয়ে তাই শোনা যাচ্ছিল নানা গুঞ্জন। সেই গুঞ্জনের আগুনে এবার ঘি ঢাললেন নাভাস নিজেই। এক ইন্সটাগ্রাম পোস্টে নাভাস আভাস দিয়েছেন, দলবদলের এই মৌসুমেই হয়ত রিয়াল ছাড়ছেন তিনি।

    সোলারির দায়িত্ব নেওয়ার পর মাত্র একটি ম্যাচে মাঠে নেমেছেন নাভাস। কোপা ডেল রেতে মেলিয়ার বিপক্ষে ওই ম্যাচ ছাড়া লা লিগা ও চ্যাম্পিয়নস লিগের একটি ম্যাচেও একাদশে জায়গা হয়নি তার। ক্লাব বিশ্বকাপেও এক মিনিটের জন্য মাঠে নামতে পারেননি নাভাস। অনেকদিন হলো তাই শোনা যাচ্ছিল, নতুন ঠিকানা খুঁজে নেওয়ার চিন্তা করছেন এই কোস্টারিকান কিপার।

    নাভাস নিজের মুখে এতদিন কিছু না বললেও ইন্সটাগ্রামে তার এক পোস্টেই আভাস মিলেছে, রিয়ালে হয়ত আর থাকছেন না তিনি। ভালদেবেবাস স্টেডিয়ামে আট হাজার দর্শকের সামনে অনুশীলনের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নাভাস একটি ছবি দিয়ে পোস্ট করে রিয়ালের সমর্থকদের সবকিছুর জন্য 'ধন্যবাদ'  জানিয়েছে।

    ছবিতে দেখা যাচ্ছে, অনুশীলন শেষে উপস্থিত সমর্থকদের সাথে হাত মিলিয়ে বিদায় নিচ্ছেন। ছবির ধরন দেখে অনেকেই বলছেন, এই ছবি দিয়েই নাভাস রিয়ালকে বিদায় বলে দিলেন। তবে আনুষ্ঠানিকভাবে কবে রিয়ালকে বিদায় বলবেন, সেই ব্যাপারে এখনো কিছু জানা জায়নি। রিয়াল ছেড়ে কোন ক্লাবে যাবেন, সেটা নিয়েও আলোচনা চলছে। শোনা যাচ্ছে, আর্সেনাল কিংবা জুভেন্টাসে যেতে পারেন নাভাস।