• লা লিগা
  • " />

     

    • লা লিগা

    "কথা রাখেনি বার্সা"

    বার্সেলোনার হর্তা-কর্তাদের ওপর কথা দিয়ে কথা না রাখার অভিযোগ এনেছেন স্প্যানিশ ফরোয়ার্ড মুনির এল হাদ্দাদির এজেন্ট ফ্রান্সিস্কো ভালদিভিয়েসো। গত গ্রীষ্মে মুনিরের বার্সা ছাড়া ঠেকাতে তাকে মূল একাদশে সুযোগের প্রতিশ্রুতি কাতালানরা ভঙ্গ করেছে বলে অভিযোগ তার। 

    মুনিরের এজেন্ট বলছেন, "মৌসুমের শুরুতে তারা (বার্সা) আমাদের বলেছিল মুনির মূল একাদশে বেশ নিয়মিতই সুযোগ পাবে। এমনকি উসমান ডেম্বেলে, লুইস সুয়ারেজরা ফর্মে না থাকার সময়ও তাকে দলে নেননি ভালভার্দে।কিন্তু ছোটবলা থেকে বার্সাতেই বড় হওয়ায় বোর্ডের কথা বিশ্বাস করেছিল মুনির। স্পেনের অনেক দল মুনিরকে দলে নিতে উঠেপড়ে লেগেছে। ভালভার্দের কথা বিশ্বাস করে সে এই শীতেই চুক্তি নবায়নের জন্য প্রস্তুত ছিল।"

     

     

    বোর্ডের চেয়ে ভালভার্দের ওপরই ক্ষোভটা অবশ্য বেশি ভালদিভিয়েসোর, "সেল্টা ডি ভিগোর সাথে ম্যাচের আগে হঠাৎ করেই মুনিরকে ডেকে ভালভার্দে বলে দিলেন, চুক্তি নবায়ন না করলে তাকে কখনোই মূল একাদশে খেলাবেন না তিনি। আর চুক্তি নবায়ন না করলে মৌসুম শেষে 'ফ্রি এজেন্ট' হিসেবেই দল ছাড়তে পারবে সে। মুনির বার্সার প্রতি সবকিছুর জন্য চিরকৃতজ্ঞ। এজন্যই সে তাদের বিশ্বাস করেছিল। কিন্তু এভাবে প্রতিশ্রুতি ভঙ্গ করে তারা মুনিরের সাথে অন্যায়ই করেছে।"