• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    মরিনহো ফিরছেন কাজে, তবে...

    মরিনহো ফিরছেন কাজে, তবে...    

    হোসে মরিনহো কাজে ফিরছেন, অবশ্য ম্যানেজেরিয়াল পদে নয়। কাতার ভিত্তিক ব্রডকাস্ট প্রতিষ্ঠান বিইন স্পোর্টসের পান্ডিত হিসেবে টিভিতে দেখা যাবে তাকে। ম্যানচেস্টার ইউনাইটেডের কোচের পদ থেকে বরখাস্ত হওয়ার পর প্রথমবারের মতো টিভিতে আশ্ছেন তিনি।  এশিয়া কাপে কাতার-সৌদি আরবের ম্যাচ অ্যানালাইসিসে থাকবেন তিনি। সঙ্গে আগামী সপ্তাহে চেলসি-আর্সেনাল ম্যাচেও একই দায়িত্ব পালন করবেন মরিনহো। 

    দুই ম্যাচের জন্য ১২০০০০ ডলার পকেটে পুরবেন মরিনহো। কিন্তু চুক্তিতে আছে একটা শর্ত। ম্যান ইউনাইটেডের কোচের পদ থেকে বরখাস্ত হওয়া প্রসঙ্গে কোনো মন্তব্য করতে পারবেন না মরিনহো। বরখাস্ত হওয়ার সময় ক্লাবের কাছ থেকে ১৮ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ পেয়েছেন পর্তুগিজ ম্যানেজার। বরখাস্ত হওয়া নিয়ে কোনো মন্তব্য করতে পারবেন না এ মর্মে অর্থের একটা অংশ বরাদ্দ ছিল।  তাই মরিনহোকে ব্যাপারটা নিয়ে চেপেই যেতে হবে। 

    ইউনাইটেডের সাবেক ম্যানেজার অবশ্য এর মধ্যে একটা প্রস্তাব পেয়েছিলেন বেনফিকার কাছ থেকে। কিন্তু পর্তুগিজ ক্লাবের দায়িত্ব আর নেননি তিনি। মরিনহোর সম্ভাব্য নতুন ক্লাবের তালিকায় আছে ইন্টার মিলান ও রিয়াল মাদ্রিদ। দুই ক্লাবে এর আগেও ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন তিনি।