• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    • ফ্রেঞ্চ লিগ ওয়ান

    দল হারলেই টিভি ভেঙে ফেলেন এই ভক্ত!

    প্রিয় দল হারলে আপনি কী করেন? কেউ হয়ত মন খারাপ করে বসে থাকেন। কেউ আবার রেগে গিয়ে ফুটবলার, কোচদের দু-চারটা কটু কথাও শুনিয়ে দেন। মার্শেই সমর্থক মোহামেদ হেনি অবশ্য একটু বেশিই রেগে যান দল হারলে। এতোটাই রেগে যান যে, যতবারই মার্শেই হারে, ততবারই নিজের টিভি ভেঙে ফেলেন তিনি!

     

     

    মার্শেইয়ের পাড় ভক্ত হেনি আসলে একজন ইউটিউবার। ইউটিউবে তার ভক্তর সংখ্যাও কম নয়, প্রায় এগারো লাখের কাছাকাছি। বিভিন্ন মজাদার ভিডিও দিয়ে সবাইকে আনন্দ দেন তিনি। তবে ভক্তরা সবচেয়ে বেশি পছন্দ করে তার টিভি ভাঙার ভিডিওগুলোই!

    হেনির প্রিয় ক্লাব মার্শেই যতবারই হারে, ততবারই নিজের টিভি ভাঙেন তিনি। কখনো লাথি মেরে, কখনো নিজের মাথা দিয়ে আঘাত করে, কখনো বা বেসবল ব্যাট দিয়ে মেরে; হেনির টিভি ভাঙার উপায় আছে বেশ কয়েকটি। সেই টিভি ভাঙার ভিডিও ধারণ করে দেন ইউটিউবেও।

    কিন্তু কেনো এরকম টিভি ভেঙে ইউটিউবে ভিডিও দেন হেনি? হেনি বলছেন, তিনি আসলে মার্শেইয়ের সত্যিকারের সমর্থকদের প্রতিনিধি। তার আবেগটাই আসলে সবার আবেগ। ভক্তদের আনন্দ দেওয়ার জন্যই মূলত ভিডিও করেন তিনি। এই মৌসুমে লিগে নয়টি ম্যাচে হেরেছে মার্শেই, হেনিও ভেঙেছেন নয়টি টিভি! এখন পর্যন্ত সব মিলিয়ে ২৬ টি টিভি ভেঙেছেন তিনি।

    হেনির এলাকার টিভি বিক্রেতারা হয়ত মনে প্রাণে মার্শেইয়ের হারই কামনা করতে থাকেন। মার্শেইয়ের হার মানেই যে হেনির টিভি ভাঙা, এরপর নতুন টিভি কেনা!