• " />

     

    পুলিশ হেফাজতে বেনজেমা!

    গতরাতে বার্নাব্যুতে পিএসজির বিপক্ষে খেলায় ইনজুরির কারণে মাঠে দেখা যায় নি তাঁকে। একই কারণে গত কিছুদিন সেভাবে খবরেও ছিলেন না করিম বেনজেমা। আচমকা রীতিমতো বোমা ফাটিয়েই আন্তর্জাতিক গণমাধ্যমের শিরোনাম হয়েছেন এই ফরাসী স্ট্রাইকার। সেটাও আবার কেলেঙ্কারিতে জড়িয়ে! বার্তা সংস্থা এএফপি’র খবর, ফ্রেঞ্চ পুলিশের হেফাজতে আছেন মাদ্রিদ স্ট্রাইকার। তাঁর বিরুদ্ধে অভিযোগ, সাবেক লিঁও সতীর্থ ম্যাথ্যু ভ্যালবুনারকে কোন এক ‘সেক্স টেপ’ দিয়ে ‘হয়রানি’ করতে চেয়েছিলেন।

     

     

    খবরে প্রকাশ, গত জুলাইয়ে এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়। সে মামলাতেই অক্টোবরের শুরুতে সাবেক ফ্রান্স ও লিভারপুল তারকা জিবরিল সিসেকে  আটক করেছিল ফরাসী পুলিশ। ছাড়া পেয়ে অবশ্য সিসে এ ব্যাপারে ফ্রেঞ্চ টেলিভিশনে প্রতিবাদ জানিয়েছিলেন। এর কিছুদিন পরই তিনি জাতীয় দল থেকে অবসরও নিয়ে নেন।

     

    এরই ধারাবাহিকতায় বেনজেমার বিরুদ্ধে আজ বুধবার স্থানীয় সময় সকালে সমন জারি করে ভারসেইলেস নগর পুলিশ। স্থানীয় প্রশাসন বলছে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে। জলটা কতদূর গড়ায় তাই এখন দেখার বিষয়।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন