• " />

     

    কী কথা তাহার সাথে ?

    পরশু রিয়াল মাদ্রিদ-পিএসজির ম্যাচে অনেকেরই হয়তো চোখে পড়েছে ব্যাপারটা। ম্যাচ শেষে প্রতিপক্ষ খেলয়াড় বা কোচের সঙ্গে সৌহার্দ্য বিনিময়টা ফুটবলে খুবই স্বাভাবিক। ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে পিএসজির কোচ লরা ব্লাঁয়ের আলিঙ্গনটাও তাই কেউ খুব অন্যভাবে দেখেনি। কিন্তু এর পরেই দেখা গেল, ব্লাঁয়ের কানে কানে কী যেন বলছেন রোনালদো ? দুজনের মুখের হাসিটা ধরা পড়েছে ক্যামেরায়। কিন্তু কী ব্লাঁকে কী বলছিলেন রোনালদো?

     

     

    দুইদিন থেকেই ব্যাপারটা নিয়ে চলছে জল্পনা কল্পনা। বেশ কিচুদিন থেকেই শোনা যাচ্ছিল, রোনালদো পিসজিতে যোগ দিতে পারেন। কয়েক দিন আগেই রোনালদো বললেন, পরের মৌসুমে ঠিকানা কী হতে পারে সেটা নিয়ে এখনও ভাবেননি। এই ঘটনার পর সেই গুঞ্জনটা আরও জোরালোই হলো। সি আর সেভেনকে কিনতে তো পিএসজি রেকর্ড অঙ্কের প্রস্তাব দিয়েছে বলেও গুঞ্জন আছে। কিন্তু এসব তো অনুমান, আসলে কী বলছিলেন রোনালদো ?

     

    ব্লাঁকে এসব নিয়ে প্রশ্ন করা হলো। তবে পিএসজি কোচের উত্তর গুঞ্জন আরও উসকে দিতে পারে, “রোনালদো আমাকে কিছু একটা বলেছিল। কিন্তু আপনারা সন্দেহ করতে পপারেন, এজন্য এটা নিয়ে আমি কিছু বলব না। শুধু এটুকু বলতে পারি, কথাটা ছিল আমার জন্য প্রশংসার। তবে এর বেশি আর কিছু আমি বলব না।”

     

    ব্লাঁর উত্তরটা রহস্য আরও বাড়িয়ে দিল! 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন