• লা লিগা
  • " />

     

    • লা লিগা

    টটেনহামেই ফিরছেন বেল?

    এই টটেনহামেই তিনি হয়ে উঠেছিলেন সেরাদের একজন। ফর্মের তুঙ্গে থেকে পাঁচ বছর আগে টটেনহাম ছেড়ে রিয়াল মাদ্রিদে পাড়ি জমিয়েছিলেন গ্যারেথ বেল। নিজের পুরনো ক্লাবেই আবার ফিরতে পারেন তিনি। গুঞ্জন উঠেছে, আগামী মৌসুমে ধারে টটেনহামে খেলতে আসছেন বেল।

    ২০১৩ সালে সবচেয়ে দামি ফুটবলার হিসেবে ৮৬ মিলিয়ন পাউন্ডে রিয়ালে এসেছিলেন বেল। প্রতি সপ্তাহে বেল পাচ্ছেন প্রায় ছয় কোটি টাকারও বেশি। সাম্প্রতিক সময়ে তাঁর ফর্মটা ভালো যাচ্ছে না, এই মৌসুমে করেছেন মাত্র ১১ গোল।

    বেলের ফর্মহীনতার সাথে যোগ হয়েছে জিনেদিন জিদানের সাথে সম্পর্কের অবনতিও। গত সপ্তাহেই জিজু বেলকে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে স্কোয়াডে রাখেননি। এরপর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানিয়েছিলেন, তাঁর দলে কবে ফিরবেন বেল, সেটা নিশ্চিত করতে পারছেন না তিনিও।

     

     

    ডেইলি সান বলছে, টটেনহামের সাথে বেলের ব্যাপারে আলোচনা করছে রিয়াল। যদি টটেনহাম রিয়ালকে ১০ মিলিয়ন পাউন্ড ও বেলের বেতনের ২ কোটি টাকা দেয়, তাহলে বেলকে ধারে খেলতে পাঠাবে রিয়াল।

    তবে এতো টাকা দিয়ে টটেনহাম বেলকে ধারে খেলতে নেবে কিনা, সেটাই বড় প্রশ্ন। শুধু টটেনহাম নয়, বেলকে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে ফরাসি ক্লাব লিঁও। শেষ পর্যন্ত বেলের ভাগ্যে কী লেখা আছে, সেটা জানা যাবে আগামী মৌসুমের আগেই।