• লা লিগা
  • " />

     

    • লা লিগা

    কোপা ডেল রের ফাইনালে অনিশ্চিত কুতিনিয়ো

    গেটাফের বিপক্ষে ইনজুরি নিয়ে দ্বিতীয়ার্ধে মাঠ ছেড়েছিলেন। পরে জানা গেছে হ্যামস্ট্রিংয় ইনজুরি পড়েছেন ফিলিপ কুতিনিয়ো। সেটাই অন্তত দশ দিনের জন্য মাঠের বাইরে রাখছে ব্রাজিলিয়ানকে। লা লিগার শেষ ম্যাচটি তাই খেলা হচ্ছে না তার। ঝুলে গেছে কোপা ডেল রে এর ফাইনালে খেলাও। মে মাসের ২৫ তারিখে ফাইনালে বার্সেলোনার প্রতিপক্ষ ভ্যালেন্সিয়া।

     

     

    ইনজুরি থেকে সেরে উঠলেও কুতিনিয়োর ম্যাচ ফিটনেস নিয়ে তাই সংশয় থেকে যাচ্ছে। লুইস সুয়ারেজের মৌসুমই শেষ হয়ে গেছে ইনজুরিতে। উসমান ডেম্বেলেও সময়ের সঙ্গে পাল্লা দিচ্ছেন ইনজুরি কাটিয়ে ফাইনালে ফেরার জন্য। কোপা ডেল রে এর ফাইনালের আগে নির্ভার থাকা হচ্ছে না বার্সার।

    গেটাফের বিপক্ষে ম্যাচটাও অবশ্য খুব ভালো যায়নি কুতিনিয়োর। ম্যাচের প্রথম ২০ মিনিট আরও একবার ঘরের সমর্থকদের কাছ থেকে দুয়ো শুনেছেন তিনি। রেকর্ড সাইনিংয়ের পারফরম্যান্স নিয়ে বার্সা সমর্থকেরা অসন্তুষ্ট বেশকিছুদিন ধরে। লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে হারের পর কুতিনিয়োকে বানানো হয়েছিল বলির পাঠা। স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো বলছে পরের মৌসুমেই বার্সা ছেড়ে দিতে পারে কুতিনিয়োকে। বার্সার ক্যারিয়ারটা টিকিয়ে রাখার জন্য তাই কোপা ডেল রের ফাইনালটাকে কুতিনিয়োর জন্য খুবই গুরুত্বপূর্ণ।