• ইউরোপা লিগ
  • " />

     

    ইউরোপা লিগ ফাইনাল মিস করবেন কান্তে?

    ইউরোপা লিগ ফাইনাল মিস করবেন কান্তে?    

    হ্যামস্ট্রিং ইনজুরির কারণে প্রিমিয়ার লিগে চেলসির শেষ দুই ম্যাচ মিস করেছিলেন এন'গোলো কান্তে। আগামী শনিবার আর্সেনালের বিপক্ষে ইউরোপা লিগ ফাইনালের আগে অবশ্য অনুশীলনে ফিরেছিলেন ফ্রেঞ্চ মিডফিল্ডার। কিন্তু ইনজুরি বৃত্ত থেকে যেন বেরই হতে পারছেন না কান্তে। এবার হাঁটুর ইনজুরিতে পড়েছেন তিনি, সংশয় আছে তার ইউরোপা লিগে ফাইনালে খেলা নিয়েও।

     

     

    গতকাল রবিবার চেলসির ট্রেনিং গ্রাউন্ড কোবহ্যামে হাঁটুর ইনজুরিতে পড়ে মাঠ ছেড়েছিলেন কান্তে। ক্লাব চিকিৎসকরা জানিয়েছেন, এখনও শঙ্কামুক্ত নন তিনি। ইউরোপা ফাইনালের আগে ইনজুরি নিয়ে স্বস্তিতে নেই 'ব্লুজ'রা। গত সপ্তাহে অ্যাকিলিসের ইনজুরিতে পড়ে মৌসুম শেষ হয়ে গেছে রুবেন লফটাস-চিকের। একই কারণে ফরোয়ার্ড ক্যালাম হাডসন-ওদোয়কেও পাচ্ছে না চেলসি। হাঁটুর অপারেশনের কারণে নেই ডিফেন্ডার অ্যান্টোনিও রুডিগারও। লফতাস-চিক এবং কান্তে- আর্সেনালের বিপক্ষে ইউরোপা ফাইনালে শুরু থেকেই চেলসির একাদশে থাকার কথা ছিল দুজনেরই। তাদের জায়গায় খুব সম্ববত দেখা যাবে মাতেও কোভাসিচ্চ এবং রস বার্কলিকে।

     

     

    সোমবার ইংল্যান্ড ছেড়ে বাকুর উদ্দেশ্যে রওনা হবে চেলসি। ম্যাচের আগেই শেষ ফিটনেস পরীক্ষার পরই কান্তের খেলা নিয়ে সিদ্ধান্ত জানাবে তারা, জানিয়েছে গার্ডিয়ান।