• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    • ইংলিশ প্রিমিয়ার লিগ

    আমার মনে হয় এটাই বিদায় : হ্যাজার্ড

    চেলসিকে ইউরোপা লিগে জিতিয়ে ম্যাচ শেষে বিটি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে এডেন হ্যাজার্ড বলেছেন এটাই হয়ত চেলসির জার্সি গায়ে শেষ ম্যাচ ছিল তার। আর্সেনালের বিপক্ষে জোড়া গোল করে চেলসির জয়ে বড় অবদান রেখেছেন হ্যাজার্ড। প্রথমবারের মতো চেলসির হয়ে এক মৌসুমে ২০ গোলের মাইলফলকও ছুঁয়েছেন তিনি। মৌসুম শেষ করেছেন ২১ গোল আর ১৭ অ্যাসিস্ট নিয়ে।

    "আমার মনে হয় এটাই বিদায়। যদিও ফুটবলে কী হয় আপনি কখনই জানেন না। পরের কয়েকদিনে সিদ্ধান্ত নেব আমরা। আমার মাথায় এতোদিন শুধু ফাইনাল ম্যাচটাই ছিল। হয়ত এখন নতুন চ্যালেঞ্জ নেওয়ার সময় এসে গেছে।"- ম্যাচ শেষে মাঠেই জানিয়েছেন হ্যাজার্ড।

    চেলসির সঙ্গে হ্যাজার্ডের চুক্তির মেয়াদ আছে আর এক বছর। বয়সও হয়ে গেছে ২৮। তাই ক্লাব পরিবর্তনের এটাই মোক্ষম সময় তার জন্য। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের তার ব্যাপারে আগ্রহের কথা নতুন কিছু নয়। হ্যাজার্ড নিজেও সেখানে খেলার স্বপ্নের কথা জানিয়েছিলেন বারবার। সবকিছু ঠিকঠাক থাকলে তাই বেলজিয়ানের নতুন ঠিকানা হতে যাচ্ছে মাদ্রিদেই।

     

     

    বাকুর ফাইনাল ম্যাচটা যদি হ্যাজার্ডের শেষ ধরে নেওয়া হয়, তাহলে সাত বছরের চেলসির সঙ্গে সম্পর্কে ছেদ পড়ছে তার। ৩২ মিলিয়ন পাউন্ডে ফ্রেঞ্চ ক্লাব লিল থেকে তাকে দলে ভিড়িয়েছিল চেলসি। এসময়ে ৩৫২ ম্যাচে করেছেন ১১০ গোল।  চেলসির হয়ে প্রিমিয়ার লিগ জিতেছেন দুইবার, ইউরোপা কাপও জিতলেন দুইবার। হ্যাজার্ড বলেছেন, "আমার স্বপ্ন ছিল প্রিমিয়ার লিগে খেলা, আর আমি প্রিমিয়ার লিগের অন্যতম বড় ক্লাবের হয়ে খেলে সেই স্বপ্ন পূরণ করেছি।"