• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    'নেইমার চাইছে পিএসজি তাঁর ব্যাপারে দ্রুত সিদ্ধান্ত নিক'

    'নেইমার চাইছে পিএসজি তাঁর ব্যাপারে দ্রুত সিদ্ধান্ত নিক'    

    শেষ মুহূর্তে পাওয়া ইনজুরির কারণে কোপা আমেরিকাতে খেলা হয়নি নেইমারের। শুধু জাতীয় দল নয়, পিএসজির হয়েও নতুন মৌসুমে এখনো মাঠে নামেননি নেইমার। এমন অবস্থায় জাতীয় দলের স্কোয়াডে নেইমারকে ফেরালেন ব্রাজিল কোচ তিতে। আগামী মাসে কলম্বিয়া ও পেরুর বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের জন্য ঘোষিত স্কোয়াডে জায়গা করে নিয়েছেন নেইমার। স্কোয়াড ঘোষণার পর তিতে জানিয়েছেন, দ্রুত পিএসজির সংকট কেটে ওঠার অপেক্ষায় আছেন নেইমার। 

    পিএসজি ছেড়ে স্পেনে ফিরবেন নেইমার, এই গুঞ্জনটা শোনা যাচ্ছে অনেকদিন ধরেই। বার্সেলোনা না রিয়াল মাদ্রিদ, নেইমারের নতুন ঠিকানা কী হবে, সেটাই এখন মিলিয়ন ডলারের প্রশ্ন। ব্রাজিলের ফিটনেস ট্রেইনার ফ্যাবিও মাহসেরেডজিয়ান জানিয়েছেন, ১৬ জুলাই থেকে নিয়মিত অনুশীলন করছেন নেইমার, মাঠে নামতেও পুরোপুরি প্রস্তুত তিনি। তবে ফ্রেঞ্চ লিগে পিএসজির প্রথম ম্যাচে ছিলেন না নেইমার। দলবদলের এই টানাপোড়নের মাঝে কবে খেলবেন, সেটা নিয়েও সন্দেহ থেকেই যাচ্ছে। 

    ব্রাজিলের দল ঘোষণার পর তিতে জানিয়েছেন, নেইমার নিজেও চান পিএসজি তাঁকে নিয়ে দ্রুত একটা সিদ্ধান্তে আসুক, ‘আমার সাথে নেইমারের কথা হয়েছে। সে বলেছে পিএসজিতে সে ভালোই আছে, অনেকদিন ধরেই অনুশীলন করছে। দলবদল নিয়ে যখন তাঁকে প্রশ্ন করি তখন জবাব দিয়েছে, পিএসজির সিদ্ধান্তের অপেক্ষায় আছে সে।’ 

    নেইমারকে নিয়ে পিএসজি সঠিক সিদ্ধান্ত নেবে, এমনটাই আশা তিতের, ‘আমি চাই সে ও পিএসজি সঠিক সিদ্ধান্ত নিক। যদিও আমি নেইমারকে বলতে পারি না সে নির্দিষ্ট কোন ক্লাবে যাক। সে ও তার দল এই ব্যাপারে সিদ্ধান্ত নেবে। এটা আমার দায়িত্ব না।’ 

    প্রীতি ম্যাচের জন্য ঘোষিত দলে নেই মার্সেলো। ইনজুরির কারণে নেই গোলরক্ষক অ্যালিসন বেকার। নিষেধাজ্ঞার কারণে খেলতে পারছেন না গ্যাব্রিয়েল হেসুসও।