• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    নেইমারকে দেওয়া দর্শকের গালিতে জরিমানা গুনছে পিএসজি

    নেইমারকে দেওয়া দর্শকের গালিতে জরিমানা গুনছে পিএসজি    

    মাত্র দুই মৌসুম ফ্রান্সে কাটানোর পর পিএসজি ছেড়ে নেইমারের স্পেনে ফেরার গুঞ্জন চলছে মৌসুমের শুরু থেকেই। পিএসজি সমর্থকরা স্বাভাবিকভাবেই এই খবরটা খুব ভালো চোখে দেখেননি। মাঠে তাই প্রকাশ্যেই নেইমারের সমালোচনা করেছেন তারা। কিছু দর্শক অবশ্য সমালোচনা করতে গিয়ে নেইমারকে অশ্রাব্য ভাষায় গালিও দিয়েছেন। আর এতেই জরিমানা গুনতে হচ্ছে পিএসজিকে। ঘরের মাঠে নেইমারকে গালি দিয়ে ব্যানার প্রদর্শন করায় পিএসজিকে ২ হাজার ইউরো জরিমানা করেছে লিগ কর্তৃপক্ষ। 

    গত ১১ আগস্ট নিমেসের বিপক্ষে পার্ক ডি প্রিন্সেসে মাঠে নেমেছিল পিএসজি। ৩-০ গোলে সেই ম্যাচ জিতেছে তারা। ইনজুরি থেকে সুস্থ না হওয়ায় একাদশে ছিলেন না নেইমার। স্বাগতিকদের মাঠেউপস্থিত বহু দর্শক নেইমারের বিরুদ্ধে অনেকবারই স্লোগান দিয়েছেন। অনেকে আবার নানা ধরনের ব্যানারও নিয়ে এসেছিলেন। সেখানে নেইমারকে নিয়ে লেখা ছিল আপত্তিকর কথা। 

    এসব ব্যানার নজর এড়ায়নি ম্যাচ অফিশিয়ালদের। লিগ ওয়ানের ডিসিপ্লিনারি কমিটি এক শুনানির পর পিএসজিকে জরিমানা করার সিদ্ধান্ত নিয়েছে, ‘পিএসজির সমর্থকদের আচরণ অগ্রহণযোগ্য। তাই পিএসজিকে ২ হাজার ইউরো জরিমানা করা হচ্ছে।’ 

    এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, নেইমারকে দলে নেওয়ার জন্য পিএসজিকে প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা। কিন্তু তাদের সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছে পিএসজি। শুধু বার্সা নয়, নেইমারকে কেনার জন্য প্রস্তাব দিয়েছিল রিয়াল মাদ্রিদও। ইএসপিএন জানিয়েছে, নেইমারের জন্য ১০০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিল রিয়াল। সাথে হামেস রদ্রিগেজ, গ্যারেথ বেল ও কেইলর নাভাসকেও দিতে রাজি ছিল রিয়াল। তবে তাদের এমন প্রস্তাবও ফিরিয়ে দিয়েছে পিএসজি। আগামী ২ সেপ্টেম্বরের মাঝেই জানা যাবে, নেইমার পিএসজিতেই থাকছেন নাকি অন্য কোথাও যাবেন।