• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    স্প্যানিশ টিভি শোতে নেইমার

    স্প্যানিশ টিভি শোতে নেইমার    

    ফ্রান্স ছেড়ে স্পেনে ফিরছেন নেইমার, গুঞ্জনটা চলছে বহুদিন ধরেই। স্প্যানিশ ফুটবলে শেষ পর্যন্ত ফিরবেন কিনা, সেটা নিশ্চিত না হলেও স্প্যানিশ টিভি শোতে দেখা যাবে নেইমারকে। জনপ্রিয় টিভি শো ‘লা কাসা ডি পাপেল’ এর নতুন সিজনে একজন ধর্মীয় গুরু হিসেবে দেখা যাবে এই ব্রাজিলিয়ান তারকাকে। 

    গত নভেম্বরে সামাজিক যোগাযোগ মাধ্যমে কালো হুডিওয়ালা পোশাক পরে পোস্ট দিয়েছিলেন নেইমার। এটি ছিল সেই টিভি শো এর অংশবিশেষ। তবে লা কাসা ডি পাপেলের(ইংরেজিতে মানি হেইস্ট) তৃতীয় সিজনের পর্বগুলো গত জুলাইয়ে দেখানো হয়ে গেছে, সেখানে দেখানো হয়নি নেইমার। 

    স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো বলছে, ওই সময় নেইমারের বিরুদ্ধে ধর্ষণের মামলা চলছি বলেই টিভি শোর কর্তৃপক্ষ নেইমারের দৃশ্যগুলো বাদ দিয়েছিলেন। তবে ধর্ষণের অভিযোগ উঠে যাওয়ার নতুন করে যোগ করা হয়েছে নেইমার অভিনীত দৃশ্যগুলো।

    তৃতীয় সিজনের ছয় ও আট নম্বর পর্বে দেখা যাবে নেইমারকে। সেখানে তাঁর ভূমিকা থাকবে একজন ধর্মীয় গুরুর। প্রায় এক বছর আগে এই শোর জন্য শুটিং করেছিলেন নেইমার। মুক্তি পাওয়ার পর প্রথম সাত দিনেই লা কাসা ডি পাপেল দেখেছেন প্রায় ৩৪ মিলিয়ন দর্শক। নেইমারের দৃশ্য যোগ হওয়ার পর যে দর্শক সংখ্যা আরও বেড়ে যাবে, তাতে কোনো সন্দেহই নেই!