• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    শেষ পর্যন্ত পিএসজিতেই থাকছেন নেইমার?

    শেষ পর্যন্ত পিএসজিতেই থাকছেন নেইমার?    

    নেইমারকে কেনা নিয়ে বার্সেলোনা-পিএসজি দর কষাকষি চলছে অনেকদিন ধরেই। দলবদলের এবারের মৌসুমের মাত্র একদিন বাকি থাকতে শোনা যাচ্ছে, আপাতত আর পিএসজি ছেড়ে কোথাও যাচ্ছেন না নেইমার। ইএসপিএন, স্কাই স্পোর্টসসহ বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, নেইমারকে কেনার জন্য পিএসজির সাথে আর আলোচনা আগাবে না বার্সা। 

    এই মৌসুমের শুরু থেকেই গুঞ্জন ছিল, নেইমার বার্সাতে ফিরছেন। পিএসজির সাথে এই ব্যাপারে বেশ কয়েক দফা আলোচনাও হয়েছে কাতালান ক্লাবটির। পিএসজিকে বেশ কয়েকটি প্রস্তাবও দিয়েছিল বার্সা। বড় অংকের ট্রান্সফার ফির সাথে নিজেদের দলের কয়েকজন ফুটবলারের বদলেও নেইমারকে পেতে চেয়েছিল তারা। 

    তবে বার্সার সব প্রস্তাবই বারবারই নাকচ করে দিয়েছে পিএসজি। গত শুক্রবার পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো জানিয়েছিলেন, এখনো বার্সার নতুন প্রস্তাবের জন্য অপেক্ষা করছেন তারা। আজ ইএসপিএন, স্কাইয়ের সূত্র বলছে, বার্সেলোনা আর নতুন কোন প্রস্তাব দেবে না নেইমারকে কেনার ব্যাপারে। 

     

     

    নেইমারও এই ব্যাপারটা মেনে নিয়েছেন। তিনি নিজের পরিবারকে জানিয়েছেন, পিএসজিতেই এই মৌসুমটা কাটাতে চান। ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠলেও এখন পর্যন্ত পিএসজির হয়ে মাঠে নামেননি নেইমার। পিএসজি কোচ টমাস টুখেল জানিয়েছিলেন, দলবদলের ইস্যু চূড়ান্ত না হওয়া পর্যন্ত নেইমারকে খেলাবে না পিএসজি। আগামীকাল দলবদলের সময় শেষ হওয়ার পর সেই বাঁধাটা উঠে যাবে। এই সপ্তাহের শেষ থেকে শুরু হওয়া আন্তর্জাতিক সূচির বিরতির পরই পিএসজির হয়ে তাই খেলার সম্ভাবনা আছে নেইমারের। 

    এবারের দলবদলের মৌসুমে নেইমারকে কিনতে না পারলেও বার্সা কিন্তু তাকে দলে ভেড়ানোর আশা ছাড়ছে না। ইএসপিএন, স্কাইয়ের  সূত্র জানিয়েছে, আগামী মৌসুমে আবার নেইমারকে কেনার জন্য নতুন প্রস্তাব দিতে পারে তারা।