• লা লিগা
  • " />

     

    বার্সার স্পোর্টিং ডিরেক্টরের প্রস্তাব ফিরিয়ে দিলেন পুয়োল

    বার্সার স্পোর্টিং ডিরেক্টরের প্রস্তাব ফিরিয়ে দিলেন পুয়োল    

    জুলাইয়ে পেপ সেগুরা বার্সেলোনার স্পোর্টিং ডিরেক্টরের দায়িত্ব ছাড়ার পর থেকেই সাবেক অধিনায়ক কার্লোস পুয়োলকে তার জায়গায় আনতে রীতিমত উঠেপড়ে লেগেছিলেন ক্লাবটির প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তোমেউ। পুয়োল নিজেও ফেরার ইচ্ছাপোষণ করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত শৈশবের ক্লাবের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। টুইটারে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছেন পুয়োল নিজেই।

     

     

    "অনেক চিন্তাভাবনার পর বার্সার স্পোর্টিং ডিরেক্টর হওয়ার প্রস্তাব ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি আমি।" জানিয়েছেন পুয়োল, "সাবেক ক্লাবের প্রস্তাব ফিরিয়ে দেওয়া একেবারেই সহজ ছিল না আমার জন্য কারণ আমি সবসময়ই বার্সায় ফেরার কথা বলে আসছি। কিন্তু ব্যক্তিগত কিছু কাজে ব্যস্ত থাকায় স্পোর্টিং ডিরেক্টরের পদের জন্য যে পরিমাণ নিবেদন দরকার; সেটা আমার পক্ষে দেওয়া এখন সম্ভব নয়। সেজন্য প্রস্তাবটি ফিরিয়ে দিতে বাধ্য হচ্ছি।" বার্সার স্পোর্টিং ডিরেক্টর হলে সাবেক দুই সতীর্থ এরিক আবিদাল এবং প্যাট্রিক ক্লুইভার্টের সাথেই কাজ করতেন পুয়োল।

    স্পোর্টিং ডিরেক্টরের পদের জন্য তাকে প্রস্তাব দেওয়ায় বার্সাকে কৃতজ্ঞতা জানাতে ভোলেননি পুয়োল, "বার্সাকে আমি ধন্যবাদ জানাতে চাই এত বড় পদের জন্য আমাকে প্রস্তাব দেওয়ায়। পেশাদারি ক্যারিয়ারের পর এখনও তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ।" ১৯৯৯ সালে বার্সার যুবদল লা মাসিয়া থেকে মূল দলে অভিষেক হয়েছিল পুয়োলের। ২০১৪ সালে বার্সার জার্সিতেই খেলেছিলেন শেষ ম্যাচ। ১৫ বছরের বর্ণিল ক্যারিয়ারে লা লিগা জিতেছিলেন ছয়বার, চ্যাম্পিয়নস লিগ তিনবার। তার অধিনায়কত্বেই ২০১০ সালে 'হেক্সা' পূরণ করেছিল বার্সা।