• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />
    X
    GO11IPL2020

     

    লেস্টারের ম্যাচের দিনের বেতন দান করলেন সাউদাম্পটনের ফুটবলাররা

    প্রিমিয়ার লিগের ইতিহাসের সবচেয়ে বড় ব্যবধানের হারের রেকর্ডটা এখন সাউদাম্পটনেরও। নিজেদের মাঠে লেস্টার সিটির কাছে ৯ গোল হজন করেছিল দ্যা সেইন্টসরা। এবার ক্লাবের পক্ষ থেকে ঘোষণা দেওয়া হয়েছে, ঐ ম্যাচের দিনের পুরো বেতনটাই দাতব্য কাজে দান করার সিদ্ধান্ত নিয়েছেন সাউদাম্পটনের ফুটবলার ও কোচিং স্টাফরা।

    লেস্টারে যেদিন বিধ্বস্ত হয়েছিল সাউদাম্পটন

     

    ফুটবল ক্লাবের পাশাপাশি সাউদাম্পটন কাজ করে অবহেলিত শিশু, বেকার যুবক ও বৃদ্ধদের জন্যও। সাউদাম্পটন শহরের এরকম অসহায় মানুষদের নিয়ে দীর্ঘদিন ধরেই সেইন্টস ফাউন্ডেশনের অধীনে দাতব্য কাজ চালিয়ে যাচ্ছে তারা। 

    সেই কাজেই নিজেদের একদিনের বেতন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সাউদাম্পটন ফুটবলার ও কোচিং স্টাফরা। ক্লাবের এক অফিশিয়াল বিবৃতিতে জানানো হয়েছে এটা, ‘সাউদাম্পটন ক্লাবের ফুটবলার ও কোচিং স্টাফরা সিদ্ধান্ত নিয়েছেন, লেস্টারের বিপক্ষে ম্যাচের দিনের বেতন তারা সেইন্টস ফাউন্ডেশনে দান করবেন। ঐ ম্যাচের পর সবাই স্টেপলউড ক্যাম্পাসে কাটিয়েছে। ক্লাবের সমর্থকদের জন্য কী করলে ভালো হয় সেটা নিয়েই ভেবেছেন তারা। এর প্রথম পদক্ষেপ হিসেবে নিজেদের একদিনের বেতন দাতব্য কাজের জন্য দান করছেন সবাই।’

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন