• লা লিগা
  • " />

     

    বার্সায় নিজের পজিশনে প্রতিযোগিতা চান সুয়ারেজ

    বার্সেলোনার হয়ে নতুন মৌসুমে ছন্দটা ঠিক খুঁজে পাচ্ছেন না লুইস সুয়ারেজ। আঁতোয়া গ্রিযমানকে জায়গা করে দেওয়ার জন্য বার্সার একাদশ থেকে সুয়ারেজের ছাটাই চাচ্ছেন অনেকেই। বয়সটা ত্রিশের কোঠায় পড়েছে বেশ আগেই, পেশাদারি ক্যারিয়ারের সময়টাও কমে আসছে তার। তাই সুয়ারেজ মনে করেন; যতদিন সামর্থ্য আছে, প্রতিযোগিতা বাড়লে নিজের সেরাটা আরও ভালভাবে দিতে পারবেন তিনি।

    অবশ্য গ্রিযমান নিজেও বার্সায় এখনও নিজেকে প্রমাণ করতে পারেননি সেভাবে। লিওনেল মেসির ওপর আক্রমণ তাই অনেকাংশেই নির্ভরশীল বার্সার। মেসির ওপর নির্ভরশীলতা কমাতে তাই আবারও দলবদলে ফরোয়ার্ড খুঁজছে বার্সা। শোনা যাচ্ছে রেডবুল সালজবুর্গের নতুন বিস্ময়বালক আর্লিং-ব্রাউট হালান্ড, মেসির স্বদেশি লাউতারো মার্টিনেজদের নাম।

     

     

    আন্তর্জাতিক বিরতিতে উরুগুয়ের হয়ে খেলার জন্য এখন দেশটির রাজধানী মন্টেভিডিওতে আছেন সুয়ারেজ। সেখানকার এক সংবাদপত্র ওভাসিওনকে দেওয়া এক সাক্ষাৎকারে বাস্তবটাই তুলে ধরেছেন 'এল পিস্তোলেরো', "একটা সময় আসবে যখন বয়সের কারণে সর্বোচ্চ পর্যায়ে আর খেলা চালিয়ে যেতে পারব না। তাই যতক্ষণ আমার সামর্থ্য আছে, বার্সা নতুন কোনো স্ট্রাইকারকে আনলে ভাল হয়। তাতে প্রতিযোগিতা বাড়বে।"

    "এটা বিস্ময়কর কিছু না যে বার্সা নতুন স্ট্রাইকার খুঁজছে, এটাই ফুটবলের বাস্তবতা। প্রতিযোগিতা বাড়লে আমার থেকে ক্লাবের চাহিদা বাড়বে, যেটা আসলে আমার এবং ক্লাব- দু’পক্ষের জন্যই ভাল হবে।"

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন