• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    টটেনহামের নতুন ম্যানেজার হলেন মরিনহো

    মরিসিও পচেত্তিনোকে বরখাস্ত করার পর নতুন কোচ ঘোষণা করার জন্য ১২ ঘণ্টাও সময় নিল না টটেনহাম। গুঞ্জনটাই হয়েছে সত্যি, হোসে মরিনহোই হচ্ছেন নতুন স্পারস ম্যানেজার। প্রায় বছরখানেক পর আবারও ইংলিশ প্রিমিয়ার লিগের ডাগআউটে ফিরছেন মরিনহো, এবার নতুন দলে। 

    পচেত্তিনোকে বিদায় করে দেওয়ার পরেই শোনা যাচ্ছিল, নতুন কোচ হিসেবে মরিনহো দায়িত্ব নিতে পারেন। গত বছর ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে মৌসুমের মাঝপথেই বরখাস্ত হন মরিনহো। দলের ফর্মের সঙ্গে খেলোয়াড়দের সঙ্গে সম্পর্কের অবনতি ছিল বড় কারণ। এর পর বিভিন্ন ক্লাবে যোগ দেওয়ার গুঞ্জন উঠলেও শেষ পর্যন্ত আর কারও সঙ্গে চুক্তি করেননি মরিনহো। এর মধ্যেই স্কাইয়ের সাথে ধারাভাষ্যকার হিসেবে কাজও করেছেন। আবারও ফিরতে যাচ্ছেন প্রিমিয়ার লিগের ডাগআউটে। চেলসি, ম্যান ইউনাইটেডের পর এবার ইংল্যান্ডে মরিনহোর নতুন চ্যালেঞ্জ টটেনহাম। 

    আপাতত দুই পক্ষের মধ্যে চুক্তিটা ২০২২-২৩ পর্যন্ত বলে জানিয়েছে টটেনহাম। স্পারস চেয়ারম্যান ড্যানিয়েল লেভি এক বিবৃতিতে বলেছেন, মরিনহোর মতো সফল ম্যানেজার পেয়ে তারা আনন্দিত। মরিনহো নিজেও বলেছেন, স্পারসে নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্য অধীর হয়ে অপেক্ষা করছেন। 

    একটি আবেদন

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন