• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    রুনির ল্যাম্বোর্গিনি নিয়ে দশ দিন ঘুরেছেন তেভেজ

    রুনির ল্যাম্বোর্গিনি নিয়ে দশ দিন ঘুরেছেন তেভেজ    

    সতীর্থরা গাড়ি নিয়ে হাসাহাসি করার পর ওয়েইন রুনির কাছ থেকে ল্যাম্বোরগিনি পেয়েছিলেন বলে জানিয়েছেন কার্লোস তেভেজ। ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাতকারে মজার সেই ঘটনা বলে বলেছেন সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড স্ট্রাইকার। 

    ওল্ড ট্রাফোর্ডে ওয়েস্টহামকে নাটকীয় এক জয় এনে দিয়ে ২০০৭  এর গ্রীষ্মে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন কার্লোস তেভেজ। এর পর ইউনাইটেডে কাটানো দুই বছরে প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়নস লিগ জিতেছিলেন মোট চারটি বড় শিরোপা।

    "যখন বোকাতে ছিলাম তখন ব্যাপারটা এমন ছিল যে একটা পেনাল্টি মিস করলেই সমর্থকেরা পারলে আমাকে মেরেই ফেলে। ইউনাইটেডে এমন ছিল না। সেখানের পরিবেশই ছিল আলাদা।"



     "আমি ক্লাবের দেওয়া অডি (গাড়ি) নিয়ে একদিন বেরিয়েছিলাম। তখন সতীর্থরা বেশ মজা করেছিল সেটা নিয়ে। কারণ ইউনাইটেডে সবচেয়ে বাজে খেলোয়াড়ও ফেরারি নিয়ে ঘুরত।"

    "এই গাড়িটা নাও বলে একদিন আমাকে নিজের ল্যাম্বোরগিনি ধরিয়ে দিয়েছিল রুনি। এর পর দশ দিন সেটা আমার কাছে রাখতেও দিয়েছিল।"

    রুনির সঙ্গে নিজের মিল খুঁজে পান বলেও জানিয়েছেন তেভেজ। "রুনির সঙ্গে আমি নিজের মিল খুঁজে পেতাম। লিভারপুলের এক দরিদ্র পরিবার থেকে উঠে এসেছিল ও। মাঠের বল পাওয়ার জন্য ও নিজেকে পুরো বিলিয়ে দিত, ভাবটা এমন ছিল এটাই ওর শেষ ম্যাচ।"

    যাদের সঙ্গে খেলেছেন তাদের ভেতর তেভেজ অবশ্য সবার চেয়ে আলাদা করে রাখছেন পল স্কোলসকে। যদিও ইউনাইটেড সতীর্থদের সঙ্গে বন্ধুত্ব খুব বেশিদিন স্থায়ী হয়নি তেভেজের জন্য। ২০০৯ সালে ইউনাইটেড ছেড়ে তিনি যোগ দিয়েছিলেন ম্যানচেস্টার সিটিতে।