• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    চার মাসের জন্য মাঠের বাইরে কেইন, এসি মিলান স্ট্রাইকারকে চান মরিনহো?

    চার মাসের জন্য মাঠের বাইরে কেইন, এসি মিলান স্ট্রাইকারকে চান মরিনহো?    

    সাউদাম্পটনের বিপক্ষে নতুন বছরের প্রথম ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন টটেনহাম হটস্পার স্ট্রাইকার এবং অধিনায়ক হ্যারি কেইন। স্পার্স চিকিৎসকরা প্রথমে ইনজুরি তেমন গুরুতর নয় বললেও শেষ পর্যন্ত সবচেয়ে বড় আশঙ্কাই সত্যি হয়েছে হোসে মরিনহোর দলের। হ্যামস্ট্রিংয়ে অস্ত্রোপচার লাগবে ইংলিশ স্ট্রাইকারের, অন্তত চার মাস মাঠের বাইরে থাকতে হবে কেইনকে। 

    আনুষ্ঠানিক এক বিবৃতিতে কেইনের অস্ত্রোপচারের খবরটি নিশ্চিত করেছে টটেনহাম, '১৪ জানুয়ারি হ্যামস্ট্রিংয়ে অস্ত্রোপচার করা হবে। অন্তত চার মাস মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে। হ্যারি দ্রুতই সেরে উঠবে, এটাই আমাদের প্রত্যাশা।' স্পার্সের হয়ে সবধরণের প্রতিযোগিতা এবং ইংল্যান্ডের হয়ে সব মিলিয়ে মোট ১৮টি ম্যাচ মিস করবেন কেইন। এর মধ্যে লিগে লিভারপুল, চেলসি, ম্যানচেস্টার সিটি এবং ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে তাকে পাচ্ছেন না মরিনহো।

     

     

    চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলতে আরবি লাইপজিগের বিপক্ষেও কেইনকে পাবে না টটেনহাম। তবে আগামী জুনে শুরু হতে যাওয়া ইউরো ২০২০-এ সম্পূর্ণ ফিট কেইনকে পাওয়া যাবে, এ ব্যাপারে ইংল্যান্ড ম্যানেজার গ্যারেথ সাউথগেটকে আশ্বস্ত করেছেন স্পার্স চিকিৎসকরা, জানিয়েছে বিবিসি।

    কেইনের ইনজুরি নিঃসন্দেহে স্পার্সের জন্য ধাক্কা হলেও শীতকালীন দলবদল চলতে থাকায় আক্রমণে তার জায়গায় ফরোয়ার্ড ভেড়াতে পারবেন মরিনহো। স্কাই স্পোর্টস জানিয়েছে, এসি মিলান স্ট্রাইকার ক্রিস্তফ পিয়ঁন্তেককে পছন্দ 'দ্য স্পেশাল ওয়ান'-এর। তাকে দলে ভেড়াতে এরই মধ্যে 'রোজ্জোনেরি'দের সাথে কথাবার্তা শুরু করেছে টটেনহাম। স্কাই আরও জানিয়েছে, পিয়ঁন্তেক নিজেও স্পার্সে আসতে এবং মরিনহোর অধীনে খেলতে আগ্রহী।