• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    সামাজিক দূরত্বের নিয়ম না ভাঙার দাবি নেইমারের

    নেইমারের বিরুদ্ধে সামাজিক দূরত্ব বজায় রাখার নিয়ম ভঙ্গের অভিযোগ অস্বীকার করেছেন তিনি। ব্রাজিল পৌঁছে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন নেইমার। তাতে সমুদ্র সৈকতে বন্ধুদের সঙ্গে নেইমারকে ফুট-ভলিবল খেলতে দেখা গেছে সেই ভিডিওতে।

    পিএসজি ফরোয়ার্ড এরপর বিবৃতি দিয়ে জানিয়েছেন, কোয়ারেন্টিনের নিয়ম ভঙ্গ করেননি তিনি। দাবি করেছেন, যে বন্ধুদের সঙ্গে তাকে খেলতে দেখা গেছে তারাও প্যারিস থেকে তার সঙ্গেই ব্রাজিলে ভ্রমণ করেছিলেন। এরপর একসঙ্গে কোয়ারেন্টিন পালন করছেন তারা।

    "নেইমারকে যে বন্ধুদের সঙ্গে খেলতে দেখা গেছে তারা সবাই নেইমারের সঙ্গে প্যারিস থেকে ব্রাজিলে ভ্রমণ করেছে এবং সবাই কোয়ারেন্টিন পালন করছে। নেইমারই তাদেরকে সেখানে কোয়ারেন্টিন পালনের আমন্ত্রণ জানিয়েছিল।"- ও গ্লোবোতে প্রকাশিত এক বিবৃতিতে বলেছেন নেইমারের মুখপাত্র।

    বিবৃতিতে আরও বলা হয়েছে নেইমার শুধুমাত্র তার ছেলে ডেভি লুকাকে তার সঙ্গে দেখা করার অনুমতি দিয়েছেন। এছাড়া মা, দাদী ও বোনদের সঙ্গেও দেখা করেননি তিনি, "যে ঘরে নেইমার আছে, সেটা একেবারে অন্তরীন করে রাখা হয়েছে। এতে তার মানসিক শান্তি বজায় থাকছে এবং অনুশীলনে পুরোপুরি মনোযোগ দিতে পারছে সে। নেইমার আশা করছে মানবজাতির এই সঙ্কট খুব দ্রুত কেটে যাবে।"