• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    আগামী সপ্তাহে অনুশীলনে ফিরছে আর্সেনাল

    আগামী সপ্তাহে অনুশীলনে ফিরছে আর্সেনাল    

    প্রথম প্রিমিয়ার লিগ ক্লাব হিসেবে আগামী সপ্তাহে অনুশীলনে ফেরার সিদ্ধান্ত নিয়েছে আর্সেনাল। লন্ডনের কোলনি ট্রেনিং গ্রাউন্ডে কঠোরভাবে নিয়ন্ত্রিত অনুশীলন সেশন শুরু করবে গানাররা। ইংল্যান্ডে লকডাউনে চলমান থাকলেও এর মাঝেই অনুশীলন করবে ক্লাবটির ফার্স্ট টিম খেলোয়াড়রা।

    তবে লকডাউনের মাঝে অনুশীলন চালানোর জন্য খেলোয়াড় এবং স্টাফদের অনেক নির্দেশনা দিয়েছে আর্সেনাল। ব্যক্তিগত গাড়িতে করে অনুশীলন গ্রাউন্ডে এসে সরাসরি আউটফিল্ডে চলে যাবেন খেলোয়াড়রা, কারণ কোলনি গ্রাউন্ডের সকল ভবন বন্ধ থাকবে। এক কিটে অনুশীলন করে সরাসরি বাসার উদ্দেশ্যে গ্রাউন্ড ত্যাগ করবেন তারা। সাধারণ সময়ে অনুশীলনের আগে-পরে অনুশীলন গ্রাউন্ডে গোসল এবং খাবার গ্রহণের ব্যবস্থা থাকলেও সে সুবিধাগুলো এবার ব্যবহার করতে পারবেন না খেলোয়াড় এবং স্টাফরা। সরকারের সামাজিক দূরত্ব সম্পর্কিত বিধান মেনে ছোট ছোট দলে বিভক্ত হয়ে অনুশীলন করবেন আর্সেনাল ফুটবলাররা, আর অনুশীলনে ওয়ার্কআউট করতে হবে ব্যক্তিগতভাবে।

    ১২ মার্চ আর্সেনাল ম্যানেজার মিকেল আর্টেটা করোনাভাইরাসে আক্রান্ত হন। তাৎক্ষণিকভাবে ব্রাইটনের বিপক্ষে আর্সেনালের ম্যাচ পিছিয়ে যায়। আর পরের দিন ১৩ মার্চ থেকে আনুষ্ঠানিকভাবে প্রিমিয়ার লিগের সকল ম্যাচ স্থগিত করা হয়।