• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    লকডাউনের নিয়ম না মানায় রোহোকে সতর্ক করল ম্যান ইউনাইটেড

    লকডাউনের নিয়ম না মানায় রোহোকে সতর্ক করল ম্যান ইউনাইটেড    

    করোনাভাইরাসের কারণে বিশ্বের বেশিরভাগ দেশেই এখন লকডাউন চলছে, সামাজিক দূরত্ব মেনে চলার জন্য জোর দেওয়া হচ্ছে। বিনোদন জগত এবং অন্য সব খেলার তারকাদের মতো ফুটবলাররাও সাধারণ লোকজনকে এসব নিয়মের গুরুত্ব বোঝাচ্ছেন প্রতিনিয়ত। তবে এর বিপরীত চিত্রও হরহামেশাই দেখা যাচ্ছে, ফুটবলারদের বেশ কয়েকজন নিজেরাই সামাজিক দূরত্বের নিয়ম তোয়াক্কা করছেন না। এই তালিকায় নতুন সংযোজন ম্যানচেস্টার ইউনাইটেডের আর্জেন্টাইন ডিফেন্ডার মার্কোস রোহো।

    ম্যান ইউনাইটেড থেকে গত জানুয়ারিতে আর্জেন্টাইন ক্লাব এসতুদিয়ান্তেসের হয়ে ধারে খেলতে গিয়েছিলেন রোহো। সেখানেই বন্ধুদের সঙ্গে অবাধে ধূমপান করছেন এবং তাসের আসরে অংশ নিচ্ছেন তিনি। এর কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পরই ম্যান ইউনাইটেডের তরফ থেকে তাকে সতর্ক করে দেওয়া হয়েছে। আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলাবার্তো ফার্নান্দেজ দেশটিতে লকডাউনের সময়সীমা আগামী ১০ মে পর্যন্ত বাড়িয়েছেন।

    গত মৌসুমে হ্যারি মাগুইরেকে দলে আসার পর থেকে ক্রমেই ম্যান ইউনাইটেডে রোহোর জায়গা নড়বড়ে হয়ে যায়। পর্যাপ্ত প্লেয়িং টাইমের অভাবেই তাই জানুয়ারিতে ধারে ইউনাইটেড ছেড়ে এসতুদিয়ান্তেসে এসেছিলেন তিনি।

    রোহোর আগে প্রিমিয়ার লিগের খেলোয়াড়দের মাঝে এভারটনের ময়সে কিন, ম্যান সিটির কাইল ওয়াকার এবং অ্যাস্টন ভিলার জ্যাক গ্রিলিশও লকডাউনের নিয়ম ভেঙ্গে সমালোচনার মুখে পড়েছিলেন।