• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    স্থায়ীভাবে ইকার্দিকে দলে ভেড়াল পিএসজি

    ইন্টার মিলান থেকে প্রথমে এক বছরের জন্য ধারে পিএসজিতে যোগ দিয়েছিলেন মাউরো ইকার্দি। ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের ইকার্দির সঙ্গে স্থায়ীভাবে চুক্তি সম্পন্ন করাটা একরকম সময়ের ব্যাপারই ছিল। সেই চুক্তিটাই স্বাক্ষর করেছেন ২৭ বছর বয়সী আর্জেন্টাইন।


    ইকার্দির সঙ্গে পিএসজির নতুন করে ৪ বছরের চুক্তি হয়েছে। অর্থাৎ ২০২৪ সাল পর্যন্ত পিএসজিতেই থাকছেন তিনি। ইকার্দির সাবেক ক্লাব ইন্টারও ব্যাপারটি নিশ্চিত করেছে, "২৭ বছর বয়সী মাউরো ইকার্দি স্থায়ীভাবে ফ্রেঞ্চ ক্লাব পিএসজিতে যোগ দিয়েছে। ইন্টারে সে আমাদের সঙ্গে ৬ বছর কাটিয়েছে, তার পেশাদার ক্যারিয়ারের জন্য শুভকামনা থাকল।"

    এই মৌসুমে ৩১ ম্যাচে ইকার্দি গোল করেছেন ২০টি। এরপরই মার্চে করোনভাইরাসের কারণে বন্ধ হয়ে যায় লিগ। পরে খেলা আবার শুরু না করেই পিএসজিকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

    গেল মৌসুমে ক্লাবের সঙ্গে একের পর এক ঝামেলায় জড়িয়ে ইন্টার ছেড়েছিলেন ইকার্দি। সে সময় এক বছরের জন্য ধারে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের দলে নাম লিখিয়েছিলেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন