• লা লিগা
  • " />

     

    চ্যাম্পিয়নস লিগের আগেই বার্সা ছাড়তে চান 'হতাশ' আর্থুর

    চ্যাম্পিয়নস লিগের আগেই বার্সা ছাড়তে চান 'হতাশ' আর্থুর    

    চুক্তি অনুযায়ী বার্সেলোনা ছাড়ার কথা তার চ্যাম্পিয়নস লিগের পর। তবে বার্সেলোনার ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থুর আর ন্যু ক্যাম্পে থাকতে চাইছেন না। চ্যাম্পিয়ন লিগের আগেই অব্যাহতি চান বার্সা থেকে, সেটা নিয়ে বার্সার সঙ্গে দ্বন্দ্বও চলছে তার।

    কিছুদিন আগে এখন পর্যন্ত মৌসুমের সবচেয়ে আলোচিত দলবদলে আর্থুর বার্সা থেকে গেছেন জুভেন্টাসে, আর জুভেন্টাস থেকে বার্সায় এসেছেন মিরালেম পিয়ানিচ। তাতে কার লাভ ক্ষতি বেশি হলো, সেটি নিয়ে হিসেবও হয়েছে অনেক। দলবদলের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলেও নতুন মৌসুম শুরুর আগে আর্থুরের বার্সাতেই থাকার কথা। আর চ্যাম্পিয়নস লিগের খেলা এখনো বাকি আছে বার্সার, শেষ ষোলোতে নাপোলির সাথে এক লেগের ম্যাচও বাকি। সেই স্কোয়াডে থাকার কথা ছিল আর্থুরেরও। কিন্তু আর দলের সঙ্গে থাকতে চাইছেন না তিনি, এমনকি এখন পর্যন্ত যোগ দেননি ক্লাবের অনুশীলনেও। ইএসপিএন বলছে, আর্থুর চাইছেন ক্লাব তাকে এখনই ছেড়ে দিক। এর মধ্যে ক্লাবের অনুশীলনেও যোগ দেননি। কিন্তু বার্সা এখনই এই ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়নি। শেষ পর্যন্ত আর্থুর অনশীলন না করলে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থাও নিতে পারে বার্সা।

    জুভেন্টাসে নাম লেখানোর পর থেকে লিগের শেষ ছয় ম্যাচে বসিয়ে রাখা হয়েছে আর্থুরকে। রিকি পুই নিয়মিত খেলায় আর্থুরকে বদলি হিসেবেও নামানো হয়নি। বার্সা কোচ সেতিয়েন অবশ্য বলেছিলেন, আর্থুরের চোট আছে। কিন্তু বার্সার পক্ষ থেকে এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু বলা হয়নি। হতাশ আর্থুর তাই এখনই বার্সার সঙ্গে সব সম্পর্ক চুকিয়ে ফেলতে চান। সমস্যা হচ্ছে, নাপোলির বিপক্ষে ম্যাচে নিষেধাজ্ঞার জন্য নেই বুসকেটস ও ভিদাল। সেতিয়েন হয়তো ব্যাক আপ হিসেবে আর্থুরকে পরিকল্পনায় রেখেছিলেন। বার্সারও এই মুহূর্তে তাকে ছাড়ার ইচ্ছা নেই। দরকার হলে আইনি ব্যবস্থার দিকে যাওয়ারও আভাস দিয়েছে। আর্থুরের বার্সা থেকে বিদায়টা তিক্তই হচ্ছে!