• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    এমবাপে-নেইমারদের দেখা যাবে নেটফ্লিক্সে?

    আমাজনের পর এবার নেটফ্লিক্সেও আসছে ফুটবল। আগামী মৌসুমে ফ্রেঞ্চ লিগ ওয়ানের সব ম্যাচ দেখা যাবে জনপ্রিয় এই স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেখা যাবে বলে জানিয়েছে মার্কা।

    গত মৌসুমে আমাজন প্রাইম প্রিমিয়ার লিগের বেশকিছু ম্যাচ সরাসরি দেখিয়েছিল নিজেদের প্ল্যাটফর্মে। আর তাদের সাফল্য দেখেই এবার স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্সও ফুটবলে বিনিয়োগ করল। মিডিয়াপ্রোর কাছ থেকে কিনে নেটফ্লিক্স লিগ ওয়ানের স্বত্ব কিনে নিতে চুক্তি করেছে বলে নিশ্চিত করেছে ফ্রেঞ্চ দৈনিক লে'কিপ।


    ফুটবল অর্থনীতিতে ক্রমেই গুরুত্ব বাড়ছে স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোর। সময়ের সাথে প্রযুক্তির উন্নতিতে মানুষ এখন টেলিভিশন ছেড়ে ওয়েবমুখী হচ্ছে। আর তাই এই প্ল্যাটফর্মগুলোতে অন্য বিভিন্ন ধরনের অনুষ্ঠানের ন্যায় ক্রীড়া ইভেন্টগুলোরও চাহিদা বাড়ছে। আর তারই প্রেক্ষিতে এবার নেটফ্লিক্সে সরাসরি ফুটবলের আগমন ঘটছে।

    আগামী ২২ আগস্ট থেকে শুরু হবে লিগ ওয়ানের ২০২০-২১ মৌসুম।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন