• ক্রিকেট, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    করোনায় আক্রান্ত হওয়ার খবর গুজব : ব্রায়ান লারা

    ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্যাটসম্যান ব্রায়ান লারা করোনায় আক্রান্ত হয়েছেন, কয়েকদিন ধরেই এমন খবর ছড়িয়ে পড়ছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে নিজের ইনস্টাগ্রামের মাধ্যমে লারা জানালেন, করোনা পরীক্ষা করলেও ফল নেগেটিভ এসেছে তার। আর একইসঙ্গে ভুয়া খবর ছড়িয়ে মানুষের মাঝে বিভ্রান্তি না ছড়াতে অনুরোধ করেছেন এই ক্যারিবিয়ান।


    ইনস্টাগ্রাম পোস্টে লারা লিখেছেন, “আমি করোনায় আক্রান্ত হয়েছি বলে যে গুজব প্রচার হচ্ছে সেগুলো আমি দেখেছি, আর তাই বিষয়টি পরিষ্কার করার দরকার বোধ করছি। এটি শুধু ভুয়া তথ্যই নয়, বরং করোনার কারণে এমনিতেই দুশ্চিন্তার মাঝে থাকা মানুষদের মাঝে এই ধরনের খবর আরও আতঙ্ক ছড়িয়ে দিচ্ছে।”

    “যদিও এসব গুজবে আমার ওপর কোনও প্রভাব পড়েনি, তবে এসব অপ্রয়োজনীয় এবং দায়িত্বজ্ঞানহীন খবরের ফলে আমাদের কাছের লোকদের ওপর প্রভাব পড়ছে। ভাইরাসের বিষয়টিকে নেতিবাচকভাবে ব্যবহার করে মানুষের মাঝে আতঙ্ক তৈরির কোনও মানে হয় না। আমি আশা এবং প্রার্থনা করি, যাতে আমরা সবাই নিরাপদ থাকি। কারণ অবস্থাদৃষ্টে করোনা শীঘ্রই দূর হবে বলে মনে হচ্ছে না।”

    ২০০৭ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন লারা। সব ফরম্যাটএর ক্রিকেট মিলিয়ে ২২ হাজারের বেশি রান করেছেন তিনি। ২০০৪ সালে ইংল্যান্ডের টেস্টে ইনিংস সর্বোচ্চ ৪০০* রান করেছিলেন তিনি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন