• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    সেপ্টেম্বর থেকে বিকেএসপিতে অনুশীলন শুরু করবেন সাকিব

    সেপ্টেম্বর থেকে বিকেএসপিতে অনুশীলন শুরু করবেন সাকিব    

    আগামী ২৯ অক্টোবর শেষ হচ্ছে সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার মেয়াদ। আর তাই ধীরে ধীরে আবারও ক্রিকেটে ফেরার প্রস্তুতি নেওয়া শুরু করছেন। আসছে সেপ্টেম্বর থেকে সাভারের বিকেএসপিতে সাকিব অনুশীলন শুরু করবেন বলে জানিয়েছেন তার মেন্টর নাজমুল আবেদিন ফাহিম। বর্তমানে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব, এই মাসের শেষের দিকে বাংলাদেশে ফিরবেন তিনি।


    ক্রিকেট জুয়াড়িদের অনৈতিক প্রস্তাব গোপন করে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন সাকিব। ঘটনা স্বীকার করে নেওয়ায় পরবর্তীতে নিষেধাজ্ঞার মেয়াদ এক বছরে নেমে আসে। আর অক্টোবরে নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হলে সম্ভাব্য শ্রীলঙ্কা সফর দিয়ে আবারও ক্রিকেটে ফিরতে পারেন তিনি।

    সেপ্টেম্বর থেকে সাকিব অনুশীলন শুরু করবেন বলে জানিয়ে ফাহিম বলেন, “সাকিব আগামী মাসে বিকেএসপিতে আসবে, এখানে সে অনুশীলনের জন্য কোচ এবং ট্রেইনারদের পাবে। বিকেএসপিতে সব কোচরা ক্যাম্পাসের ভেতরে অবস্থান করায় আমাদের এখানে সবকিছু স্বাভাবিকভাবে চলছে, তাই আমরা তার সাথে কাজ করতে পারব। সাকিব এখানে প্রয়োজনীয় সবকিছুই হাতে নাগালে পাবে।”

    সাকিবের ক্যারিয়ারে বিকেএসপির দুই ক্রিকেট কোচ ফাহিম এবং মোহাম্মদ সালাউদ্দিনের ব্যাপক অবদান রয়েছে। ক্রিকেট নিয়ে কোনও সমস্যা পড়লেই এই দুই কোচের দ্বারস্থ হন তিনি।