• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    ডি মারিয়া, পারেদেস করোনা পজিটিভ

    ডি মারিয়া, পারেদেস করোনা পজিটিভ    

    পিএসজির আনহেল ডি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে ইএসপিনের ফ্রেঞ্চ সাংবাদিক জুলিয়েন লরেন। পিএসজির পক্ষ থেকেও বিবৃতি দিয়ে নিশ্চিত করা হয়েছে দুইজনের করোনায় আক্রান্ত হওয়ার খবর। তবে তাতে খেলোয়াড়ের নাম উল্লেখ করা হয়নি।

    ডি মারিয়া ও পারেদেস দুইজনই চ্যাম্পিয়নস লিগের ফাইনালের পর স্পেনের ইবিজাতে ছুটি কাটাতে গিয়েছিলেন। তাদের সঙ্গে ছিলেন মাউরো ইকার্দি, কেইলর নাভাস ও অ্যান্ডার হেরেরাও। নেইমারও তার ছেলে ও বাবাকে নিয়ে একই জায়গায় ছুটি কাটাতে গিয়েছিলেন। পিএসজির সাবেক স্ট্রাইকার এডিনসন কাভানিকেও তাদের সঙ্গে ঘুরতে দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমের ছবিতে। আর্জেন্টাইন দুই খেলোয়াড়ের সঙ্গে তাই বাকিরাও এখন রয়েছেন স্বাস্থ্য ঝুঁকিতে।

    ডি মারিয়া ও পারেদেস করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ হওয়ার পর পিএসজিও নতুন করে সবার স্বাস্থ্য পরীক্ষার উদ্যোগ নিচ্ছে বলে জানিয়েছেন লরেন। ফ্রেঞ্চ লিগের নিয়ম অনুযায়ী কোনো ম্যাচের আগে একটি দলের অন্তত ৪ জন খেলোয়াড় করোনাভাইরাস পজিটিভ হলে স্থগিত করা হবে ম্যাচটি।

    গেল শনিবার লিগ আঁ-তে লঁসের বিপক্ষে ম্যাচ দিয়ে ঘরোয়া মৌসুম শুরু করার কথা ছিল পিএসজির। কিন্তু চ্যাম্পিয়নস লিগের ধকল কাটাতে ওই ম্যাচ স্থগিত করে পরে সেপ্টেম্বরের ১০ তারিখ মেতজের বিপক্ষে পিএসজির প্রথম ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত জানিয়েছিল ফ্রেঞ্চ লিগ কর্তৃপক্ষ।