• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    পিএসজিতে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৩ জন, লিগে প্রথম দুই ম্যাচ অনিশ্চিত

    নেইমার, আনহেল ডি মারিয়া এবং লিয়ান্দ্রো পারেদেস আগেই করোনার কবলে পড়েছেন। এবার দলের আরও তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছে। যদিও নতুন আক্রান্ত কারও নাম প্রকাশ করেনি ক্লাবটি।

    এখন পর্যন্ত ক্লাবটিতে এই নিয়ে ছয়জন করোনায় আক্রান্ত হলেন। চ্যাম্পিয়নস লিগে খেলার পর বিরতির কারণে মেৎজের বিপক্ষে পিএসজির ম্যাচ আগেই পিছিয়ে গেছে। ১০ সেপ্টেম্বর লঁসের বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন মৌসুম শুরু করার কথা তাদের। করোনার প্রটোকলের ব্যাপারে বেশ কঠোর অবস্থানে রয়েছে লিগ আঁ। কোনো দলের ৪ জন একসঙ্গে করোনায় আক্রান্ত হলে বাতিল হবে তাদের পরবর্তী ম্যাচ। আর সেই নিয়ম অনুযায়ী ১০ সেপ্টেম্বর লঁস এবং ১৩ সেপ্টেম্বর মার্শেইয়ের বিপক্ষে পিএসজির প্রথম দুই ম্যাচ অনিশ্চিত হয়ে গেছে।


    ডি মারিয়া, পারেদেস, নেইমার- সবাই একসঙ্গেই আক্রান্ত হয়েছিলেন। চ্যাম্পিয়নস লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হারের পর এই তিনজনের সবাই স্পেনের ইবিজাতে ছুটি কাটাতে গিয়েছিলেন। তাদের সঙ্গে ছিলেন কেইলর নাভাস, মাউরো ইকার্দি ও অ্যান্ডার হেরেরাও। নেইমার অবশ্য ঘুরতে গিয়েছিলেন বাবা ও নিজের ছেলেকে নিয়ে। সেখানেই বাকিদের সঙ্গে দেখা হয়েছিল তাদের।

    অবশ্য শুধু পিএসজিই নয়, লিগ আঁ-তে লিওঁ, রেন, মপেঁলিয়ে, মার্শেই সহ বেশ কয়েকটি ক্লাবে করোনা হানা দিয়েছে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন