• " />

     

    উত্তরটা দেওয়ার ছিল ভোটারদের, ভোটাররাই উত্তর দিয়েছে : কাজী সালাউদ্দিন

    উত্তরটা দেওয়ার ছিল ভোটারদের, ভোটাররাই উত্তর দিয়েছে : কাজী সালাউদ্দিন    

    টানা চতুর্থবার বাফুফে সভাপতি নির্বাচিত হওয়ার পর কাজী সালাউদ্দিন বলছেন, তার বিরুদ্ধে ওঠা সমালোচনার জবাবটা ভোটারদেরই দেওয়ার কথা ছিল। ভোটারদের ধন্যবাদ জানিয়ে সালাউদ্দিন সবাইকে নিয়ে ফুটবলের উন্নয়নে কাজ করার অঙ্গীকার করেছেন।

    "আমাদের বিজয়টা ভোটারদের বিজয়। অনেকে অনেক কথা বলেছে নির্বাচনের আগে। উত্তরটা দেওয়ার ছিল ভোটারদের। ভোটাররা উত্তর দিয়েছে। ভোটারদেরকে আমি এবং আমার প্যানেলের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।”- নির্বাচন শেষে ঢাকার একটি হোটেলে সংবাদ সম্মেলনে বলেছেন সালাউদ্দিন।


    বাফুফে সভাপতির বিশ্বাস গত এক যুগে নিয়মিত ঘরোয়া ফুটবল চালু রাখতে পারা সুফলই পেয়েছেন তিনি। কাউন্সিলররাও সেই প্রতিদান রেখেছেন বলে জানিয়েছেন সালাউদ্দিন, “১২ বছরে কোনো লিগ, খেলা বাদ যায়নি। এবং এটা করি বলেই খেলোয়াড়রা এবং কাউন্সিলর- যারা ফুটবলের সঙ্গে সরাসরি জড়িত তারাই আমাকে সমর্থন করে। এটাই একমাত্র কারণ। আজকে সব খেলোয়াড়রা, বর্তমান খেলোয়াড়রা আমাকে শুভেচ্ছা জানাতে আসছে। যারা এখনও খেলছে। অতীতের খেলোয়াড়রা না। আজকের খেলোয়াড়রা যখন আমাকে শুভেচ্ছা জানাতে এসেছে, তখনই আমি বুঝেছি, হয়ত আমি কিছু ঠিক কাজ করেছি,  এজন্যই তারা আসছে।”

    শনিবার নির্বাচনে মোট ২১টি আসনের ভেতর সালাউদ্দিনের সম্মিলিত পরিষদ পেয়েছে ১৪টি আসন। বাকি ৬টি আসনে নির্বাচিত হয়েছে সমন্বয় পরিষদ। বাকি একটি আসনে তাবিথ আউয়াল ও মহিউদ্দিন আহমেদ মহি সমান ভোট পাওয়ায় পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

    ফুটবলের উন্নয়নে সালাউদ্দিন প্যানেল বিভক্তি আর চান না। যারা নির্বাচিত হয়েছেন তাদের সবাইকে নিয়েই একসঙ্গে কাজ করার প্রত্যয় জানিয়েছেন তিনি, “যারা নির্বাচিত হয়ে এসেছে, তারা আমার প্যানেল থেকে আসুক বা অন্য প্যানেল থেকে। তাদেরকে তো ভোটাররা এনেছে। অবশ্যই আমি তাদের সঙ্গে কাজ করব। কারণ আমি তো ফুটবল করতে আসছি। এটা রাজনীতি না যে, এক দলের সঙ্গে এক দলের মিলবে না।”