• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />
    X
    GO11IPL2020

     

    অন্তত তিন ম্যাচের জন্য ছিটকে গেলেন নেইমার, ব্রাজিলে খেলা নিয়েও সংশয়

    অন্তত তিন ম্যাচের জন্য মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে। বুধবার চ্যাম্পিয়নস লিগে ইস্তাম্বুল বাসেকসাহিরের বিপক্ষে ম্যাচে চোট নিয়ে মাঠ ছেড়েছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। চোট কতোখানি গুরুতর সেটা জানা গেল দুই দিন পর। পিএসজি কোচ থমাস তুখল বলেছেন, আন্তজার্তিক বিরতির আগে নেইমারকে আর দলে পাওয়ার সম্ভাবনা নেই।


    আন্তর্জাতিক বিরতির আগে লিগে দুইটি ও চ্যাম্পিয়নস লিগে লাইপজিগের বিপক্ষে একটি ম্যাচ খেলবে পিএসজি। এই তিন ম্যাচেই থাকবেন না নেইমার। নভেম্বরের ১৪ তারিখ ভেনেজুয়েলা ও ১৮ তারিখ উরুগুয়ের বিপক্ষে খেলবে ব্রাজিল। তুখল বলছেন, ব্রাজিলের হয়ে এই দুই ম্যাচে খেলা নেইমারের পক্ষে সম্ভব নয়।

    "আমার মনে হয় না ওই ম্যাচগুলোতেও (ব্রাজিলের) ও খেলতে পারবে।"

    "আর যদি খেলে তার মানে ও চোটে পড়েনি। কিন্তু সেটা ভালো কোনো বার্তা দেবে না। কারণ আমাকে বলা হয়েছে নেইমার আন্তর্জাতিক বিরতির পর ফিরবে।" - জানিয়েছেন তুখল।

    নেইমার চোটে পড়ার পর তিতের সমস্যা নতুন করে বাড়ল আরও।  বার্সেলনার ফিলিপ কৌতিনহো ও লিভারপুলের ফাবিনহোও চোটে পড়েছেন। এর সঙ্গে নেইমার যোগ হলে দল নিয়ে নতুন করেই ভাবতে হবে ব্রাজিল কোচকে। যদিও চোট থেকে ফিরেছেন গোলরক্ষক অ্যালিসন। গোলবারের নিচে এবার তারই থাকার কথা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন