• সিরি আ
  • " />

     

    তিন সপ্তাহ পর ফিরে তিন মিনিটেই বাজিমাত করলেন রোনালদো

    তিন সপ্তাহ পর ফিরে তিন মিনিটেই বাজিমাত করলেন রোনালদো    

    করোনামুক্ত হয়ে রাজার বেশে মাঠে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। স্পেজিয়ার বিপক্ষে তার জোড়া গোলে বড় জয় পেয়েছে জুভেন্টাস। বিয়াঙ্কোনেরিদের হয়ে এদিন বদলি হিসাবে মাঠে নেমেছিলেন রোনালদো, নামার তিন মিনিটের মধ্যেই গোলের দেখা পেয়েছেন তিনি। ৫৯ মিনিটে সেই গোলের পর ৭৬ মিনিটে পেনাল্টি আরও একটি গোল করেছেন।

    রোনালদোর ফেরার দিনে জুভেন্টাসকে ম্যাচের ১৪ মিনিটেই গোল করে এগিয়ে দিয়েছিলেন স্প্যানিশ ফরোয়ার্ড আলভারো মোরাতা। তবে ঘরের মাঠে চ্যাম্পিয়নদের সঙ্গে তখন সমানে সমান লড়াই করেছে এই মৌসুমেই সিরি বি থেকে সিরি আ-তে আসা স্পেজিয়া। তার সুবাদে ৩২ মিনিটে তোমাসো পবেগার গোলে সমতায় ফিরে আসে তারা। তবে প্রথমার্ধের বাকি সময়ে দুই দলের কেউই আর গোলের দেখা পায়নি।


    তবে রোনালদো মাঠে নামার পরই বদলে যায় চিত্রপট। করোনায় আক্রান্ত হয়ে তিন সপ্তাহ পর মাঠের বাইরে কাটানোর পর নেমেই ৩ মিনিটের মধ্যে দলকে বিপদমুক্ত করেন রোনালদো। পেনাল্টি থেকে রোনালদো নিখুঁত পানেনকা শটে এরপর আরও একবার বল জালে পাঠিয়েছেন। আর রোনালদোর দুই গোলের মাঝে জুভেন্টাসের ফ্রেঞ্চ মিডফিল্ডার আদ্রিয়েন রাবিয়তও একবার স্পেজিয়ার গোলমুখ উন্মুক্ত করেছেন।

    এই জয়ে ছয় ম্যাচ থেকে তিন জয় এবং তিন ড্রয়ের মাধ্যমে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় অবস্থানে চলে এসেছে জুভেন্টাস, তাদের সামনে শুধু পিওলির এসি মিলান (১৩ পয়েন্ট)।

    তিন সপ্তাহ আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। তারপর থেকেই আইসোলেশনে ছিলেন তিনি। তবে করোনামুক্ত হতে তার বেশ খানিকটা সময় লেগে গেছে। বেশ কয়েকবার টানা করোনা পজিটিভ এসেছিল রোনালদোর, আর সেজন্য চ্যাম্পিয়নস লিগে বহুল প্রতীক্ষিত সাক্ষাৎও হয়নি।