• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />
    X
    GO11IPL2020

     

    চ্যাম্পিয়নস লিগের মহাগুরুত্বপুর্ণ ম্যাচের আগে পয়েন্ট হারাল পিএসজি

    এই সপ্তাহেই ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে চ্যাম্পিয়নস লিগের মহাগুরুত্বপূর্ণ ম্যাচ। তার আগে লিগে বোর্দোর সঙ্গে ২-২ গোলে ড্র করল পিএসজি। গত সপ্তাহে মোনাকর কাছে হেরে যাওয়ার পর আবারও পয়েন্ট হারাল, এবার নেইমারের গোলও জেতাতে পারেনি দলকে।

    বেশ কিছু খেলোয়াড় চোটে থাকার জন্য পিএসজি কোচ একাদশে নামিয়েছিলেন ১৮ বছর বয়সী ডিফেন্ডার টিমোথে পেম্বেলেকে। ১০ মিনিটেই হাতেম বেন আরফার কর্নার ক্লিয়ার করতে গিয়ে বল জালে জড়িয়ে দেন এই ডিফেন্ডার। পিএসজি অবশ্য এরপরেই গা ঝেড়ে ঘুরে দাঁড়ায়। পেনাল্টি বক্সের ভেতর নেইমারকে ফাউল করা হয়, সেটা থেকে গোল করে সমতা ফেরান নেইমার নিজেই। খানিক পর ময়জে কিন নিজেই গোল করে ব্যবধান বাড়ান। তখন মনে হচ্ছিল পিএসজি তিন পয়েন্ট পেয়েই যাবে।

    কিন্তু সেটা আর হয়নি। গত বছরেই পিএসজি ছেড়ে যাওয়া ইয়াসিন আদলির দারুণ এক শটে বোর্দো ফেরায় সমতা। শেষ দিকে চেষ্টা করেও আর গোল পায়নি পিএসজি। লিগে অবশ্য এখনও তারা সবার ওপরে, ১২ ম্যাচ শেষে পয়েন্ট ২৫। তবে আজ লিল সেট এতিয়েনকে হারালে ছুঁয়ে ফেলবে তাদের।

      

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন