• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />
    X
    GO11IPL2020

     

    পিএসজির হারের দিন স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন নেইমার


     

    ম্যাচের একদম শেষ মুহূর্ত, পিএসজি পিছিয়ে আছে ১-০ গোলে। তখনই থিয়াগো মেন্ডেসের একটা ট্যাকলে গোড়ালি চেপে মাটিতেন লুটিয়ে পড়লেন নেইমার। শেষ পর্যন্ত আর উঠে দাঁড়াতে পারলেন না, স্ট্রেচারে করেই ছাড়তে হলো মাঠ। কাঁদতে কাঁদতেই বাইরে চলে গেলেন নেইমার, ম্যাচটাও শেষ পর্যন্ত ১-০ গোলে হেরে গেল পিএসজি।

    লিওঁর বিপক্ষে পিএসজি কাল নিজেদের মাঠে পিছিয়ে পড়েছিল ৩৫ মিনিটেই। টিনো কাদেওয়েরে গোল করে এগিয়ে দেন দলকে। এরপর চেষ্টা করেও আর সমতা ফেরাতে পারেনি পিএসজি। শেষ দিকে চোট পেয়ে উলটো মাঠ ছাড়েন নেইমার। এখনই অবশ্য বলা যাচ্ছে না, নেইমার কতদিনের জন্য ছিটকে গেছেন। পিএসজি কোচ টমাস টুখল বলেছেন, আজ স্ক্যান করার পর জানা যাবে অবস্থা। তবে নেইমারের চোখের জল বলছে, চোট গুরুতর হতে পারে।

    পিএসজিতে আসার পর থেকে অবশ্য চোটের সঙ্গে যুদ্ধ চলছে নেইমারের। ২০১৭ সালে মেটাটারসাল ভেঙে গিয়েছিল, গত বছর অ্যাংকেল লিগামেন্ট ছিড়ে খেলতে পারেননি কোপা আমেরিকা।

    কাল অবশ্য মেন্ডেসকে ওই ফাউলের জন্য লাল কার্ড দেখানো হয়েছে, তবে পিএসজি গোলটা আর শোধ করতে পারেনি। এই হারের পর ২৮ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানে পয়েন্ট তালিকার তিনে আছে পিএসজি। ২৯ পয়েন্ট নিয়ে একে লিল, সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দুইয়ে লিঁও।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন