• ফ্রেঞ্চ লিগ ওয়ান
  • " />

     

    করোনা-ভাইরাসের সময় ৫০০ মানুষ নিয়ে পার্টি দিচ্ছেন নেইমার

    করোনা-ভাইরাসের সময় ৫০০ মানুষ নিয়ে পার্টি দিচ্ছেন নেইমার    

    পার্টি করতে পছন্দ করেন তিনি। জন্মদিনে প্যারিসে নিয়মিতই বড় পার্টি দেন, সেটা নিয়ে একসময় সমালচনাও হয়েছে। তবে এবার যে পার্তি দিচ্ছেন নেইমার, সেটার জন্য আরও একবার শুরু হয়েছে সমালোচনা। নতুন বর্ষকে স্বাগত জানানোর জন্য একটা পার্টি দিচ্ছেন রিও দে জেনিরোর নিজের ম্যানশনে, সেখানে আমন্ত্রিত ৫০০ লোক। করোনা ভাইরাসের মধ্যে এত জনসমাগম নিয়ে এবার উঠেছে প্রশ্ন। 

    ইংলিশ লিগ ছাড়া ইউরোপের শীর্ষ লিগগুলোতে এখন চলছে বড়দিনের ছুটি। আর সেটা কাটাতে নেইমার এখন ব্রাজিলে। সেখানেই রিওর বাড়িতে এই মেগা নিউ ইয়ার পার্টির পরিকল্পনা করেছেন। সেখানে কারা আমন্ত্রিত, তা গোপন রাখা হয়েছে। জানা গেছে, অতিথিদের কেউ পাঁচ দিনের এই পার্টিতে মোবাইল ফোন নিয়ে ঢুকতে পারবেন না। অনুষ্ঠানের কোনো ছবি যাতে বাইরে ফাঁস না হয়, তার জন্যই এই ব্যবস্থা। আন্ডারগ্রাউন্ড ডিস্কোর ব্যবস্থা রাখা হয়েছে, যাতে প্রতিবেশীদের কোনো সমস্যা না হয়। আপাতত নেইমারের বোন পার্টিতে থাকবেন বলে জানা গেছে। 

    কিন্তু ব্রাজিলে করোনার মধ্যে এমন আয়োজন নিয়েই এখন উঠেছে প্রশ্ন। ব্রাজিলে করোনা ভাইরাসের প্রকোপ এখনো কমেনি, সব মিলে দুই লাখ মারা গেছে করোনাতে। 

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন