• আইপিএল ২০২১
  • " />

     

    আরও কোভিড-১৯ পজিটিভ ফল আসার পর স্থগিত আইপিএল

    আরও কোভিড-১৯ পজিটিভ ফল আসার পর স্থগিত আইপিএল    

    কমপক্ষে তিনটি ফ্র্যাঞ্চানির করোনা-পজিটিভ হওয়ার খবরের পর অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে আইপিএল। টুর্নামেন্টের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়েছেন এই তথ্য।

    কাল প্রথম কলকাতা নাইট রাইডার্সের সান্দিপ ওয়ারিয়ের ও বরুন চক্রবর্তীর কোভিড পজিটিভ হওয়ার ঘোষণা আসে। এরপর চেন্নাইয়েরও তিন জনের পজিটিভ হওয়ার খবর আসে। আজ আবার পজিটিভ আসে সানরজাইর্সের ঋদ্ধিমান সাহা ও দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রর। এর মধ্যে চেন্নাই কোয়ারেন্টিনে যাওয়ার ঘোষণা দেওয়ার পর কাল তাদের ম্যাচটাও স্থগিত হয়ে গিয়েছিল। সবকিছু মিলে শেষ পর্যন্ত স্থগিতই করে দেওয়া হয়েছে টুর্নামেন্ট। 

    ভারতে করোনা পরিস্থিতির মারাত্মক অবনতির মধ্যে আইপিএল নিয়ে প্রশ্ন উঠেছিল। তবে তখনও সেরকম সিদ্ধান্ত নেননি আয়োজকেরা। এবার একের পর এক ক্রিকেটার আক্রান্ত হওয়ায় সেই সিদ্ধান্তই নিতে হলো।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন