• অন্যান্য
  • " />

     

    ফিফকো ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপ ফুটবলে বাংলাদেশ থেকে যাচ্ছে বানদো ডিজাইন

    ফিফকো ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপ ফুটবলে বাংলাদেশ থেকে যাচ্ছে বানদো ডিজাইন    

    ২২ অক্টোবর ২০২১ সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘৩য় ফিফকো ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপ ফুটবল’। এই আসরে বাংলাদেশের প্রথম দল হিসেবে অংশ নিতে যাচ্ছে লায়লা গ্রুপের প্রতিষ্ঠান ‘বানদো ডিজাইন’

    বিজিএমইএ কাপ ২০২০ আসরের শিরোপা জেতার সুবাদে ‌ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপে অংশগ্রহণের সুযোগ পায় বানদো ডিজাইন

    দেশের কর্পোরেট ফুটবলে বেশ কয়েকবছর ধরেই সফল বানদো ডিজাইন, জিতেছে বাংলাদেশ-ভারতে অনুষ্ঠিত বিভিন্ন আসরের শিরোপা।

    দেশের কর্পোরেট ফুটবলের অন্যতম সফল দল বানদো ডিজাইন, যারা বাংলাদেশ ও ভারতে অনুষ্ঠিত অনেক আসরের শিরোপা জিতেছে। 

    ফিফকোর বর্তমান প্রেসিডেন্ট আলবার্ট জুবিলি প্রথমবারের মত বড় আসরে বাংলাদেশের কর্পোরেট ফুটবল টীম পেয়ে অত্যন্ত উচ্ছ্বসিত। এবারের দুবাইয়ের আসরটির সার্বিক সহযোগিতায় রয়েছে ‘দুবাই স্পোর্টস কাউন্সিল এন্ড ট্যুরিজম দুবাই’। এছাড়া স্থানীয় আয়োজক হিসেবে রয়েছে ‘হাই ফাইভ ইভেন্টস’।

    ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপের আয়োজক ইন্টারন্যাশনাল ফেডারেশন অব কর্পোরেট ফুটবল (ফিফকো), যার প্রধান কার্যালয় কানাডায় এবং বর্তমান সদস্য দেশ ৬০টি। এর আগে ২০১৮ সালে কানাডার মন্ট্রিলে এবং ২০১৯ সালে মোনাকোতে এই বৈশ্বিক আসর অনুষ্ঠিত হয়। 

    ফিফকো ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপের খেলা হবে ফুটসালের নিয়মে, অর্থাৎ একেক দলে থাকবেন ৫ জন করে খেলোয়াড়।

    আগামী ২২ অক্টোবর বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উঠবে টুর্নামেন্টের পর্দা। ২৪ অক্টোবর বাংলাদেশ সময় বিকাল ৩টায় গ্রান্ড ফিনালের মধ্য দিয়ে আসরের সমাপ্তি হবে। 

    পাকিস্তান ভিত্তিক স্পোর্টস মিডিয়া কোম্পানি ‘স্পোর্টসফেভার৩৬০’ এর সহযোগিতায় টুর্নামেন্টটি সরাসরি দেখা যাবে ফিফকো ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল ‘ফিফকো টিভি’-তে। 

    বানদো ফুটবল দলের কর্ণধার সামিরা আলম এবং নেতৃত্বে আছেন বাংলাদেশের কর্পোরেট টুর্নামেন্টের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা ইমরানুর রহমান, যিনি ১৮৯টি অফিসিয়াল ম্যাচে ৩৭৭ গোল করেছেন। এই দলে আরো আছেন মোবারক, রাজিব, পিয়াস ও মেহতাবের মত মেধাবী কর্পোরেট ফুটবলার। আছেন নিবেদিত খেলোয়াড় শাকিল, নির্ভরযোগ্য ও পরিশ্রমী খেলোয়াড় মামুন এবং সৃজনশীল ও বানদোর কনিষ্ঠ ফুটবলার মৃদুল।