• অন্যান্য
  • " />

     

    নাটমেগ অ্যামেচার লিগ চ্যাম্পিয়ন গুলশান বয়েজ

    নাটমেগ অ্যামেচার লিগ চ্যাম্পিয়ন গুলশান বয়েজ    

    ১০ দলের ৯ সপ্তাহের লড়াই শেষে পর্দা নামলো দেশের সর্বপ্রথম অ্যামেচার লিগ “নাটমেগ ৩৫+ অ্যামেচার ফুটবল লিগের”। গুলশান বয়েজ এবং ব্র্যান্ড সল্যুশনের মধ্যকার ২-২ গোলের টানটান উত্তেজনাকর ম্যাচের মধ্য দিয়ে শেষ হলো এই লিগ। ৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে অপরাজিত লিগ চ্যাম্পিয়ন হয়েছে “গুলশান বয়েজ” এবং ১৭ পয়েন্ট নিয়ে লিগ রানার আপ “ব্র্যান্ড সল্যুশন লিমিটেড”। 

    ৫ গোল এবং ৬ অ্যাসিস্ট করে লিগের সেরা খেলোয়াড় হয়েছেন এক্স ক্যাডেট ফোরামের নাফিজ মোমেন। ৫ গোল করে লিগের সর্বোচ্চ গোলদাতার তালিকায় আছে ৪জন। নাফিজ মোমেন (ইসিএফ এফসি), মামুন লস্কর (ঢাকা ড্যাজলার্স), স্বপন (ব্র্যান্ড সল্যুশন লিমিটেড) এবং বাবু (উইকেন্ড এফসি)। লিগের সেরা গোলরক্ষক হয়েছেন গুলশান বয়েজের গোলরক্ষক নিপু। 

    গত ১৫ অক্টোবর রাজধানীর ১০০ ফিটে অবস্থিত নাটমেগ ফুটবল মাঠে জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু, শহীদ উদ্দিন আহমেদ সেলিম, আরমান মিয়া, ইমতিয়াজ আহমেদ নকিব এবং মিজানুর রহমান ডনের উপস্থিতিতে “নাটমেগ ৩৫+ অ্যামেচার ফুটবল লিগের” উদ্বোধন করা হয়। 

    “নাটমেগ ৩৫+ অ্যামেচার ফুটবল লিগ ২০২১” এর স্পোর্টস পার্টনার হিসেবে ছিল ডেকাথলন, কো-স্পনসর এক্সক্লুসিভ ব্র্যান্ডস ও স্প্রিং এলপিজি এবং অনলাইন মিডিয়া পার্টনার প্যাভিলিয়ন।