• ফিফা বিশ্বকাপ ২০২২
  • " />

     

    আসছে ব্রাজিল-আর্জেন্টিনা নিয়ে বিশ্বকাপের বিশেষ ই-বুক ড্রিবলিং

    আসছে ব্রাজিল-আর্জেন্টিনা নিয়ে বিশ্বকাপের বিশেষ ই-বুক ড্রিবলিং    

    ১৫ সেপ্টেম্বর প্রকাশিত হতে যাচ্ছে বিশ্বকাপ নিয়ে প্যাভিলিয়নের বিশেষ ই-বুক "ড্রিবলিং"। বিশ্বকাপে ব্রাজিল-আর্জেন্টিনার ইতিহাস, রেকর্ড, ট্যাকটিকস এবং আরও অনেক কিছু নিয়ে সাজানো ১২০ পৃষ্ঠার এই বইটির কপির জন্য আজই প্রি-অর্ডার দিন। ই-বুকটির মূল্য ৬০ টাকা। আর, ইবুক কিনে আপনিও জিতে নিতে পারেন প্লেস্টেশন, ল্যাপটপ, স্মার্টফোন, জার্সিসহ আকর্ষণীয় সব পুরস্কার। 

    অর্ডার করুন এখানে 


    কেনার আগে ই-বুকটির কয়েক পৃষ্ঠা পড়ে দেখতে পারেন এখান থেকে: https://tinyurl.com/DribblingPreview   

    **কেন এই বই কিনবেন?

    সাম্বার ছন্দ নাকি আলবিসেলেস্তেদের আনন্দ? হলুদ-সবুজ না আকাশী-নীল? বাঙ্গালির বিশ্বকাপ উন্মাদনার প্রায় সবটুকু জুড়েই রয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা নিয়ে এই অন্তহীন তর্ক, যেটির শেষ সম্ভবত হয় না কখনোই। কে কার চেয়ে বড় পতাকা বানাতে পারে, কার সমর্থকগোষ্ঠী কতটা গলা ফাটাতে পারে - বিশ্বকাপ মানেই যেন দুই দলের ভক্তদের চায়ের কাপে তুমুল ঝড়। ২০২২ ফিফা বিশ্বকাপে দুই দলের এই ভক্তদের কথা মাথায় রেখেই প্যাভিলিয়ন নিয়ে এসেছে বিশ্বকাপের বিশেষ ই-বুক ‘ড্রিবলিং’। কীভাবে ব্রাজিল জুলে রিমে ট্রফি নিজেদের করে নিল, কীভাবে কেম্পেস-ম্যারাডোনা হলেন আর্জেন্টিনার স্বপ্নসারথী; সেই গল্প আছে এতে। সাথে দুই দলের ট্যাকটিকসের খুঁটিনাটি, কার মিডফিল্ড-ডিফেন্স-ফরোয়ার্ড কেমন, স্কোয়াডে কারা থাকতে পারেন; থাকছে এসবও। সহজ কথায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকেরা বিশ্বকাপ শুরুর আগেই জেনে যাবেন দুই দলের সবকিছু। 


    পাঠকদের কাছে অনুরোধ, বইটির কোনো অংশ, লেখা বা ছবি লেখক কিংবা প্যাভিলিয়নের অনুমতি ব্যতীত অন্য কারও সাথে যেন শেয়ার করা না হয়। তা করা হলে বাংলা ভাষায় এমন কিছুর প্রচেষ্টাকে সেটা নিরুৎসাহিত তো করবেই, সাথে  আকর্ষণীয় সব পুরস্কারও মিস করবেন। :) 

    প্যাভিলিয়ন ইতোমধ্যে আরও দুইটি ইবুক প্রকাশ করেছে। 
    ট্যাকটিকসের হাতেখড়ি ১ম পর্ব: https://tinyurl.com/y34xb77o (মূল্য ৩০ টাকা)
    ট্যাকটিকসের হাতেখড়ি ২য় পর্ব: https://tinyurl.com/y85howcm (মূল্য ৪০ টাকা)

    বইটি নিয়ে পাঠকদের যদি কোনো প্রশ্ন থাকে, তাহলে নির্দ্বিধায় জানাতে পারেন ebook@pavilion.com.bd এই ঠিকানায়।