• ফিফা বিশ্বকাপ ২০২২
  • " />

     

    সাক্ষাৎকার নিয়ে অনড় রোনালদো বললেন,'আমার যখন ইচ্ছা আমি তখনই মুখ খুলব'

    সাক্ষাৎকার নিয়ে অনড় রোনালদো বললেন,'আমার যখন ইচ্ছা আমি তখনই মুখ খুলব'    

    পিয়ার্স আনসেন্সর্ডে বোমা ফাটিয়েছেন, সংবাদমাধ্যম তাতে সরগরম, সামাজিক যোগাযোগ মাধ্যম তোলপাড়, ম্যানচেস্টার ইউনাইটেড বোর্ডও ক্ষেপে আগুন। তবে ক্রিশ্চিয়ানো রোনালদো নিজে অবিচল, নিজের অবস্থান নিয়েও তিনি অটল। পর্তুগালের শিবিরে এর কোনও প্রভাব তো পড়বেই না, উলটো পর্তুগালের অধিনায়ক হিসেবে নিজেকে উজাড় করে দেবেন, এমনটাই দাবী করেছেন তিনি।

    তার এই দাবীর পাশাপাশি সাক্ষাৎকার দেওয়ার সিদ্ধান্তটাকেও তিনি আগলে রাখছেন নিজের মত করেই। ক্রিশ্চিয়ানোর দাবী, “আমার জীবনে কোনও কিছুর সঠিক সময় শুধুই আমি যেটাকে সঠিক সময় হিসেবে দেখব সেটাই।” এর পাশাপাশি তিনি বলেন, “লোকে আমাকে নিয়ে কী ভাবল সেটা নিয়ে চিন্তার কোনও প্রয়োজন আমি দেখি না। আমার যখন ইচ্ছা আমি তখনই মুখ খুলব। আমার সতীর্থরা জানে আমি কেমন মানুষ, বহু বছর ধরেই তারা আমাকে দেখে আসছে।”

    রোনালদোর এসব নিয়ে কোনও মাথাব্যথা না থাকলেও তার ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ইতোমধ্যেই তার চুক্তি ছিন্ন করার পথ খুঁজছে - এরকম দাবী ইএসপিএন, মার্কা সহ বেশ কিছু সংবাদ মাধ্যমের। সেসবের মাঝে পর্তুগালের শেষ অনুশিলনেও পেটের পীড়ায় অংশ নেননি রোনালদো। তবে সেই শঙ্কাও তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন তিনি, “আমি দারুণ আছি। সেরে উঠেছি, অনুশীলনটাও ভাল হয়েছে। বিশ্বকাপে আমার সেরা শুরুটার জন্য আমি মুখিয়ে আছি।”

    সেই সাথে পর্তুগালকে বিশ্বকাপ জেতানর আকাঙ্ক্ষাটাও জানিয়ে রেখেছেন তিনি,”বিশ্বকাপ শেষেই দেখা যাবে কারা বিশ্বের সেরা দল। তবে আমি বিশ্বাস করি এই বিশ্বকাপের সেরা দল পর্তুগাল। অবশ্য সেটা বিশ্ব দরবারে প্রমাণ করতে মাঠের খেলায় আমাদের জিততে হবে।”

    রোনালদো তাই তাকে ঘিরে হওয়া আলোচনা-সমালোচনা নিয়ে চিন্তিত নন, সেই সাথে পর্তুগালের খেলাতেও এর কোনও প্রভাব পড়বে না বলেই বিশ্বাস তার। নিজের বিশ্বাসকে বাস্তবায়ন করতে নিজের খুব সম্ভবত শেষ বিশ্বকাপেও নিজের সর্বোচ্চ দিতে প্রস্তুত তিনি।