• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    'থিয়েটার অফ ড্রিমস'-এ স্বপ্নের জলাঞ্জলি দিয়ে ক্লাব ছাড়লেন রোনালদো

    'থিয়েটার অফ ড্রিমস'-এ স্বপ্নের জলাঞ্জলি দিয়ে ক্লাব ছাড়লেন রোনালদো    

    পিয়ার্স মরগানের সাথে সাক্ষাৎকারে যেদিন ম্যানচেস্টার ইউনাইটেড ও তাদের বর্তমান, সাবেক কোচদের ধুয়ে দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো, সেদিনই যেন বেজে গিয়েছিল তার বিদায়ঘন্টা। সাক্ষাৎকারের পরদিনই ক্লাব তার সাথে চুক্তি ছিন্ন করার পথ খুঁজছে এরকম খবরে সয়লাব সংবাদ মাধ্যমগুলো। অবশেষে বিশ্বকাপের মাঝেই ম্যানচেস্টার ইউনাইটেড জানিয়ে দিল তাদের সিদ্ধান্ত। দুই পক্ষের পারস্পরিক সমঝোতায় তাৎক্ষণিকভাবেই ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ছেন রোনালদো।

    নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে ম্যানচেস্টার ইউনাইটেড বলেছে, “পারস্পরিক সমঝোতার ভিত্তিতে তাৎক্ষণিকভাবে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়বেন ক্রিশ্চিয়ানো।”

    “ দুই মেয়াদে ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল দিয়েছেন তিনি, ক্লাবের প্রতি তার এই অসামান্য অবদানের জন্য ক্লাব তাকে ধন্যবাদ জ্ঞাপন করছে এবং তার পরিবারের ভবিষ্যতের জন্য শুভকামনা জানাচ্ছে।”

    “ ক্লাবের সবাই এরিক টেন হাগের অধীনে একাগ্রচিত্তে দলের অগ্রগতির জন্য কাজ করে যাবে এবং মাঠে সাফল্য বয়ে আনতে একসাথে লড়বে।”

    ক্রিশ্চিয়ানো তার নিজের বিবৃতিতে বলেছেন, “ম্যানচেস্টার ইউনাটেডের সাথে আলোচনা সাপেক্ষে পারস্পরিক সমঝোতায় আমরা এখনই চুক্তি ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। আমি ম্যানচেস্টার ইউনাইটেডকে ভালবাসি এবং সেই সাথে তার সমর্থকদেরও। এই জায়গাটায় কখনও পরিবর্তন আসবে না। অবশ্য নতুন কোনও চ্যালেঞ্জ নেওয়ার জন্য এটাই আমার কাছে সঠিক সময় মনে হয়েছে।”

    “মৌসুমের বাকি অংশের জন্য আমি দলের জন্য সর্বোচ্চ সাফল্য কামনা করছি।”

    থিয়েটার অফ ড্রিমসে পা রেখছিলেন কৈশোরে; স্বপ্নের ষোল আনা পূর্ণ করে বিদায় নিয়েছিলেন কিংবদন্তী হিসেবে। রূপকথার নায়ক হিসেবে ফিরেছিলেন কিংবদন্তীর বেশেই। তবে প্রিয় ক্লাব থেকে রোনালদোর বিদায়টা হল তিক্ত।