• ফিফা বিশ্বকাপ ২০২২
  • " />

     

    পোল্যান্ডের বিপক্ষে কেমন হবে আর্জেন্টিনার একাদশ?

    পোল্যান্ডের বিপক্ষে কেমন হবে আর্জেন্টিনার একাদশ?    

    সৌদি আরবের কাছে হারের পর মেক্সিকো ম্যাচে বেশ কিছু পরিবর্তন নিয়ে মাঠে নেমেছিল আর্জেন্টিনা। আজ পোল্যান্ডের সাথে নিজেদের বাঁচা মরার ম্যাচ আজ। শোনা যাচ্ছে, লিওনেল স্কালোনি আজ আরও কিছু বদল আনবেন একাদশে।

    গাস্তুন আদুল, মুনড আলবিসেলেস্তে বলছে, এই ম্যাচে শুরু থেকে খেলবেন না সেন্ট্রাল ডিফেন্ডার লিসান্দ্রো মার্টিনেজ। তার জায়গায় আসতে পারেন ক্রিশ্চিয়ান ওটামেন্ডি বা জার্মান পেজ্জেলা। পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডফস্কির উচ্চতা ও আরররজেন্টনার চেয়ে বাকিদের উচ্চতার দিক দিয়ে এগিয়ে থাকার জন্য এই সিদ্ধান্ত নিতে পারেন স্কালোনি, ধারণা করা হচ্ছে এমন। রোমেরো সৌদি আরবের সাথে শুরু করলেও তাকে সেদিন শতভাগ ফিট মনে হয়নি। 

    মিডফিল্ডেও পরিবর্তন আনতে পারেন স্কালোনি। গুইদো রদ্রিগেজ আগের ম্যাচটা একাদশে থেকে শুরু করলেও তাকে দ্বিতীয়ার্ধের শুরুতেই বদলি করা হয়েছিল। ওই ম্যাচে শেষ সময়ে দারুণ গোল করা এনজো ফার্নান্দেজ বা লিয়ান্দ্রো পারেদেস আজ আসতে পারেন একাদশে। পারেদেস অবশ্য প্রথম ম্যাচে শুরু করেছিলেন, কিন্তু মেক্সিকোর সাথে বাইরে চলে যান। এছাড়া আর দুই মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার ও রদ্রিগো দি পলের আজ শুরু থেকে থাকার কথা। 

    আক্রমণে লিওনেল মেসির সাথে খেলার কথা আনহেল ডি মারিয়া ও লতারো মার্তিনেজ। রাইটব্যাকে গঞ্জালো মন্টিয়েল নাকি নাহুয়েল মলিনা কে শুরু করবেন সেটাও দেখার বিষয়।