• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    আবারও রিয়ালকে খোঁচা পিকের

    আবারও রিয়ালকে খোঁচা পিকের    
    শত্রু শিবিরকে খোঁচানোর সুযোগ পাওয়া গেছে আর পিকে সেটা ছেড়ে দিয়েছেন, এমন নজির খুব বেশী নেই। এবার অবশ্য ঠিক সুযোগ 'পেয়ে' নয়, রীতিমতো 'গায়ে পড়ে' রিয়াল মাদ্রিদকে টিপ্পনি কাটলেন বার্সা ব্যাক। চ্যাম্পিয়নস লিগে কেমন ড্র চান- এমন এক প্রশ্নে পিকের পরোক্ষ জবাবের সারমর্ম, গতবার চ্যাম্পিয়ন হওয়ার পথে রিয়াল মাদ্রিদ যেমন ড্র পেয়েছিল ঠিক তেমনটাই!
     

    আজ রাতের চ্যাম্পিয়নস লিগ ড্রয়ের আগে টুইটারে ভক্ত-অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের জবাব দিচ্ছিলেন পিকে। সেখানেই একজন তাঁর কাছে জানতে চান, এবার কেমন ড্র চান? পিকের জবাবটা শুনুন, "অবশ্যই একটা সহজ গ্রুপ। এই যেমন শেষ ষোলোয় ইতালির লিগে তৃতীয় হয়ে আসা একটা দল, কোয়ার্টার ফাইনালে জার্মানির অষ্টম দল আর সেমিফাইনালে ইংল্যান্ড থেকে চার নম্বর দল। আর হ্যাঁ, সবগুলো ফিরতি লেগের খেলা নিজেদের মাঠে।"
     

    কিছু আন্দাজ করতে পারছেন? ঠিকই ধরেছেন, গত চ্যাম্পিয়নস লিগের বিভিন্ন পর্বে রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষদের কথাই পরোক্ষভাবে উল্লেখ করেছেন পিকে। নক-আউটের তিন স্তরে মাদ্রিদের ওই তিন প্রতিপক্ষ যথাক্রমে রোমা, ভলফসবুর্গ আর ম্যানচেস্টার সিটি। আর মনে আছে নিশ্চয়ই, ফিরতি লেগের সবক'টি ম্যাচই ঘরের মাঠে খেলেছিল লস ব্ল্যাংকোরা।
     

    বটে! মৌসুম শুরু হতে না হতেই বার্নাব্যুর গ্যালারিতে আগুন জ্বালিয়ে দিলেন কাতালান ডিফেন্ডার। মাদ্রিদিস্তাদের তরফে পাল্টা জবাবটা কী আসে সেটাই এখন দেখার বিষয়।