• শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া
  • " />

     

    "সেরা বাবা" ওয়ার্নারের সেঞ্চুরি উপহার!

    ওয়ানডে সিরিজ জেতা হয়ে গিয়েছিল আগেই। শেষ ম্যাচটাও ৫ উইকেটে জিতে ৪-১ ব্যবধানে শ্রীলঙ্কাকে হারিয়ে দিয়েছে অস্ট্রেলিয়া। শ্রীলঙ্কার ১৯৫ রান পার হয়ে গেছে ৫ উইকেট হাতে রেখেই। ১০৬ রান  করে ম্যাচসেরা হয়েছেন অস্ট্রেলিয়ার “সেরা বাবা” ডেভিড ওয়ার্নার।

    পুরো ওয়ানডে সিরিজে রানের দেখা পাননি, চার ম্যাচে ২০ পেরুতে পারেননি একবারও। শেষ ম্যাচে এসে সেঞ্চুরি পেলেন ডেভিড ওয়ার্নার। আজই বাবা দিবসে অস্ট্রেলিয়ার সেরা বাবা নির্বাচিত হয়েছেন। ম্যাচ শুরুর আগে ফেসবুকে দুই কন্যা সন্তানকে নিয়ে পোস্টও দিয়েছিলেন। নিজের দুই মেয়েকে এর চেয়ে ভালো উপহার বোধ হয় আর দিতে পারতেন না। শেষ পর্যন্ত ১০৬ রান করে আউট হয়েছেন, ততক্ষণে অস্ট্রেলিয়ার জয়টাও অবশ্য নিশ্চিত হয়ে গেছে।  

     

     

    অথচ ম্যাচের শুরুটা বেশ ভালোই করেছিল শ্রীলঙ্কা। দুই উদ্বোধনী ব্যাটসম্যান এনে দিয়েছিলেন ৭৩ রান। কিন্তু এর পড়েই পা হড়কাতে শুরু করে। শেষ পর্যন্ত অলআউট হয়ে গেছে ১৯৫ রান। পুরো টেস্ট ও ওয়ানডে সিরিজে এই প্রথম নিজের প্রথম স্পেলে উইকেট পাননি মিচেল স্টার্ক। তবে শেষ পর্যন্ত ঠিকই ৩ উইকেট নিয়েছেন, ওয়ানডে সিরিজে মোট উইকেট ১২টি। শ্রীলঙ্কার উদ্বোধনী ব্যাটসম্যান গুনাতিলকার ৩৯ রানই হয়ে আছে দলের সর্বোচ্চ।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন