• ইউরোপা লিগ
  • " />

     

    পাখির ধাক্কায় ফেনেরবাচের প্লেনের জরুরী অবতরণ!

    ঢাউস আকৃতির একটা প্লেন। সেটাকেই কিনা ক্ষুদ্র এক পাখির ধাক্কার কারণে অবতরণ করাতে হলো! গতকাল তুরস্কের ক্লাব ফেনেরবাচের বিমানযাত্রায় ঘটেছে এই অদ্ভুত ঘটনা। ইংল্যান্ড যাওয়ার পথে জরুরী অবতরণ করাতে হয়েছে ফুটবলারদের বহনকারি বিমানকে।

    আজ রাতের ইউরোপা লিগের ম্যাচ খেলতে ইস্তাম্বুল বিমানবন্দর থেকে ম্যানচেস্টারের উদ্দেশ্যে রওনা হয়েছিল ফেনেরবাচে ক্লাবের বিশেষ বিমান। কিন্তু যাত্রার মাঝপথেই ঘটে এক অদ্ভুত ঘটনা। প্লেনের সামনের কাচের সাথে একটি পাখির সংঘর্ষ হয়। আর এতেই হাঙ্গেরির বুদাপেস্টে জরুরী অবতরণ করতে বাধ্য হন পাইলটরা। প্রায় দেড় ঘণ্টা সেখানে অপেক্ষা করার পর তুরস্ক থেকে আরেকটি বিমান এসে তাঁদের ম্যানচেস্টারে পৌঁছে দিয়েছে।

    তবে এই ঘটনায় বড় কোনো সমস্যা হয়নি বলেই জানায় ক্লাবটি, “আমাদের দলকে ম্যানচেস্টারে নিয়ে যাওয়ার পথে বিমানের সাথে একটি পাখি ধাক্কা খাওয়ায় বুদাপেস্টে জরুরী অবতরণ করতে হয়েছিল।” ইউনাইটেড এই টুইটের জবাবও দিয়েছে, “তোমাদের পরবর্তী যাত্রা শুভ হোক। শীঘ্রই দেখা হবে।”

    ফেনেরবাচের ডিফেন্ডার রোমান নিউস্ট্যাডটার অবশ্য ব্যাপারটিতে মজাই পেয়েছেন। নিজের টুইটারে পাখির ছবি দিয়ে তিনি বলেছেন, “কোনো পাখি আমাদের আটকাতে পারবে না!”

    ‘এ’ গ্রুপের ম্যাচে আজ রাতে ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে ফেনেরবাচে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন